২০, অক্টোবর, ২০১৯, রোববার | | ২০ সফর ১৪৪১

চাঁপাইনবাবগঞ্জে ৩ আ.লীগ নেতাকে বহিস্কারের জন্য সুপারিশ

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ , অক্টোবর ১০, ২০১৯

চাঁপাইনবাবগঞ্জে ৩ আ.লীগ নেতাকে বহিস্কারের জন্য সুপারিশ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর
বিরুদ্ধে অবস্থান নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ ও নির্বাচনী প্রচারনায় অংশ নেয়ার অভিযোগে ৩ আওয়ামী লীগ নেতাকে দল থেকে বহিষ্কারের
সুপারিশ করা হয়েছে।

সদর উপজেলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সুপারিশের ভিক্তিতে বুধবার সদর উপজেলা নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান তোতা, ইসলামপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. আখতারুজ্জামান টিপু ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামকে বহিষ্কারের জন্য সুপারিশ করা হয়।

বুধবার বিকেলে সদর উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও জেলা আ.লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন সাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন সদর উপজেলা নির্বাচনে বাংলাদেশ  আওয়ামী লীগ চেয়ারম্যান পদে সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মো. নজরুল ইসলামকে মনোনয়ন দেয়। কিন্তু দলীয় মনোনয়ন না পেয়ে দলের সীধান্তের বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র হিসেবে নির্বাচনে আনারস প্রতীকে জিয়াউর রহমান তোতা অংশগ্রহণ করছে।

এমনকি তোতার ভাই ইসলামপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. আখতারুজ্জামান টিপু ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম তার পক্ষে নির্বাচনী প্রচারনায় অংশ নেয়ায় এই ৩ জনকে আ.লীগ থেকে বহিষ্কার করার জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর সুপারেশ করেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।