২০, নভেম্বর, ২০১৯, বুধবার | | ২২ রবিউল আউয়াল ১৪৪১

দিনাজপুরে সেক্টর বিজিবি’র ৬১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ , অক্টোবর ১০, ২০১৯

দিনাজপুরে সেক্টর বিজিবি’র ৬১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে বর্ডারগার্ড বাংলাদেশ ( বিজিবি) এর ৬১তম সেক্টরের প্রতিষ্ঠা বার্ষিকী কেক কাটা ও সরকারী এবং বেসরকারী প্রতিষ্ঠান প্রধানদের প্রীতিভোজ মধ্য দিয়ে পালিত হয়েছে ।

সেক্টর বিজিবি’র আয়োজনে আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ দিকে দিনাজপুর কুঠিবাড়ী বিজিবি’র শহীদ কর্ণেল গুলজার হলে কেককাটা ও প্রীতি ভোজের আয়োজন করা হয় ।

বিজিবি’র ৬১তম সেক্টরের প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজিবি’র রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার বেনজিন আহমেদ জিএসসি ।

দিনাজপুর কুঠিবাড়ী বিজিবি’র সেক্টর কমান্ডার কর্ণেল সোহরাব হোসেন ভুইয়া পিএসসির সভাপতিত্বে কেক কাটা ও প্রীতি ভোজে উপস্থিত ছিলেন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মু আবুল কাশেম। দিনাজপুর -১ আসনের সাংসদ মনোরঞ্জন শীল গোপাল , সংরক্ষিত মহিলা আসনের সাংসদ জাকিয়া তাবাসসুম জুঁই। জেলা প্রশাসক মাহমুদুল আলম , জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী প্রমূখ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।