২০, নভেম্বর, ২০১৯, বুধবার | | ২২ রবিউল আউয়াল ১৪৪১

ডিমলা উপজেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ , অক্টোবর ১০, ২০১৯

ডিমলা উপজেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

নীলফামারী প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ডিমলা উপজেলা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার (১০অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে।

ডিমলা সদরের বাবুরহাট এলাকায় অবস্থিত দলীয় কার্যালয়ে দুপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের শুভ সুচনা করেন জেলা বিএনপির আহবায়ক আলমগীর সরকার।

পরে পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন তিনি। এতে প্রধান বক্তা হিসেবে জেলা বিএনপির সদস্য সচিব জহুরুল আলম বক্তব্য দেন। উপজেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ মনোয়ার হোসেনের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধনী সভা সঞ্চালনা করেন সদস্য সচিব বদিউজ্জামান রানা।

বক্তব্য দেন নীলফামারী সদর উপজেলা বিএনপির আহবায়ক আখতারুজ্জামান জুয়েল, নীলফামারী পৌর বিএনপির আহবায়ক মাহবুব উর রহমান, ডোমার পৌর বিএনপির সভাপতি আনিসুর রহমান, ডিমলা উপজেলা যুবদলের আহবায়ক গোলাম রব্বানী প্রধান, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন হেলাল, উপজেলা ছাত্রদলের প্রাক্তন সভাপতি আশিকুল ইসলাম লেমন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে অধ্যক্ষ মনোয়ার হোসেনকে সভাপতি এবং বদিউজ্জামান রানাকে সাধারণ সম্পাদক করে উপজেলা বিএনপির কমিটি গঠন করা হয়। প্রসঙ্গত ২০০৪সালে সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো ডিমলা উপজেলা বিএনপির। সেই কমিটিতে সভাপতি হিসেবে অধ্যাপক রইসুল আলম চৌধুরী সভাপতি ও আমিনুর রহমান সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।