২০, অক্টোবর, ২০১৯, রোববার | | ২০ সফর ১৪৪১

৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টায় ৬৫ বছরের বৃদ্ধ আটক

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ , অক্টোবর ১০, ২০১৯

৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টায় ৬৫ বছরের বৃদ্ধ আটক

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি বস্তিতে টিভি দেখানোর প্রলোভনে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় এই ঘটনাটি ঘটে।

অভিযুক্ত আব্দুর রহমান সিদ্ধিরগঞ্জপুল এলাকার মিছির আলী সুপার মার্কেটের নিরাপত্তাপ্রহরী। যৌন হয়রানির শিকার শিশুটির বাসার পাশেই তার বাসা।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের আজিবপুর সরদারপাড়া রেললাইন বস্তির নিজ বাড়ির সামনে শিশুটি খেলছিল। এ সময় টিভি দেখার প্রলোভন দেখিয়ে আব্দুর রহমান তাকে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এতে আতঙ্কিত হয়ে ওই শিশুটি চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার ও আব্দুর রহমানকে আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় খবর দেয়। পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অভিযুক্ত আব্দুর রহমানকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) আমিনুল ইসলাম জানান, ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।