১৮, নভেম্বর, ২০১৯, সোমবার | | ২০ রবিউল আউয়াল ১৪৪১

বাল্যবিবাহের পরিণতি সন্তানকে হত্যা করা : এসপি বিপ্লব

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ , অক্টোবর ১২, ২০১৯

বাল্যবিবাহের পরিণতি সন্তানকে হত্যা করা : এসপি বিপ্লব

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম (বার) পিপিএম বলেছেন, সন্তানকে বাল্যবিয়ে দেয়ার পরিণতি হচ্ছে তাকে হত্যা করা। আর মাদক হচ্ছে সন্ত্রাস জঙ্গিবাদসহ সকল অপরাধের প্রধান। তাই শিক্ষক, শিক্ষার্থীসহ সকল শ্রেণী পেশার মানুষ একজোট হয়ে মাদক ও বাল্যবিবাহের বিরুেদ্ধ কাজ করতে হবে। আর এতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে শিক্ষার্থীদের। কারণ শিক্ষার্থীরা আগামী দিনের দেশের ভবিষ্যৎ।

গত সোমবার দুপুরে গঙ্গাচড়া সরকারি কলেজ মাঠে গঙ্গাচড়া মডেল থানার আয়োজনে ও গঙ্গাচড়া কমিউনিটি পুলিশিং কমিটির সহযোগিতায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ বিরোধী অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এছাড়াও তিনি পুলিশ সদস্যদের নানা সমালোচনা করে তাদেরকে জনবান্ধব হওয়ার জন্য বিভিন্ন দিক নির্দেশনা বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার  মোঃ ফজলে এলাহী।

গঙ্গাচড়া কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব সাংবাদিক আলী আরিফ সরকার রিজুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান ও গঙ্গাচড়া কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ব্যবসায়ী নুর আমীন। সমাবেশে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, ইমাম, কাজী, সনাতন ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।