১৬, নভেম্বর, ২০১৯, শনিবার | | ১৮ রবিউল আউয়াল ১৪৪১

চরফ্যাশনে ফায়ার মহড়া ও দুর্যোগ প্রশমন র‌্যালি অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ , অক্টোবর ১৩, ২০১৯

চরফ্যাশনে ফায়ার মহড়া ও দুর্যোগ প্রশমন র‌্যালি অনুষ্ঠিত

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: দুর্যোগ ও বিপদকালীন দ্রুত উদ্ধার এবং নিরাপত্তা স্থান গড়তে আলোচনা সভা র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩অক্টোব) দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি ও ঘুর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচিত আয়োজনে এই র‌্যালিটি উপজেলা চত্তর থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে চরফ্যাশন সিপিপি সহকারি পরিচালক মোকাম্মেল হক এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)মো.রুহুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভা বক্তব্য দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন।

বক্তরা বলেন, দুর্যোগকালীন মানুষকে রক্ষা করতে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ১০০ ঘুর্ণিঝড় সাইক্লোন সেন্টারের উদ্ধোধন করেছেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে চরফ্যাশন উপজেলাও ৪টি সাইক্লোন সেন্টার দেয়া হয়েছে।

সভায় শেষে উপজেলা চত্তরে ফায়ার মহড়া দ্রুত আগুন নিয়ন্ত্রণ, আগুনের মধ্যে থেকে বিপদগামী মানুষকে উদ্ধারসহ নানা প্রযুক্তি দেখিয়ে মানুষকে সচেতনা করেন। উপজেলা প্রশসন, দুর্যোগ কমিটি ,শিক্ষার্থী, কোস্ট ট্রাস্ট(এনজিও) কর্মীসহ সংবাদকর্মীরা র‌্যালিতে অংশ নেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।