১৬, নভেম্বর, ২০১৯, শনিবার | | ১৮ রবিউল আউয়াল ১৪৪১

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শুরু

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ , অক্টোবর ১৪, ২০১৯

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শুরু
চাপাঁইনবাবগঞ্জ প্রতিনিধি: শুরু হয়েছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৫ম উপজেলা পরিষদ নির্বাচন। সকাল ৯ টা থেকে শুরু হওয়া ভোট গ্রহন চলবে বিকাল ৫টা পর্যন্ত। সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি না থাকলেও বেলা বাড়ার সাথে সাথে তা বাড়তে পারে বলে নির্বাচনের সাথে সংশ্লিষ্টরা আশাবাদ ব্যক্ত করেছেন।
এদিকে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও ১৪ টি ইউনিয়ন নিয়ে গঠিত চাঁপাইনবাবগঞ্জ উপজেলা পরিষদে রয়েছে ১৫৭ টি ভোট কেন্দ্র। কয়েকটি কেন্দ্র ঘুরে সকাল থেকে ভোটারদের উপস্থিতি তেমন বেশী নাই। ৯ টা বাজার আগে বেশ কিছু ভোটার কেন্দ্রে এসে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে থাকেন। সময়মত ভোট প্রদান শুরু করেন ভোটাররা। ১৫৭ টি কেন্দ্রের মধ্যে ৫১ টি কেন্দ্র ঝুকিপূর্ণ বলে মনে করছেন প্রশাসন।
এখানে মোট ভোটার সংখ্যা হচ্ছে ৩ লক্ষ ৮১ হাজার ৯১৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৯০ হাজার ৬৯৩  জন এবং মহিলা ভোটার ১ লক্ষ ৯১ হাজার ২২১ জন। আইনশৃংখলা রক্ষার্থে র‌্যাবের ৬ টি টিম, ১ প্লাটুন রিজার্ভসহ ৫ প্লাটুন বিজিবি সদস্য, ৪৭১ জন পুলিশ ও ১,৮৮৪ জন আনসার মোতায়েন ও টহলে রয়েছেন। এখন পর্যন্ত কোথাও কোন অপ্রিতীকর ঘটনার খবর পাওয়া যায়নি। শান্তিপূর্ণভাবে
চলছে ভোট গ্রহন।
নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি, আওয়ামীলীগ ও একজন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৩ জন, নারী ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। শনিবার রাতে শেষ হয় প্রচার প্রচারণা। এবার সাধারণ ভোটারদের মাঝে তেমন
উৎসাহ দেখা যাচ্ছেনা। চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী-সোনামসজিদ মহাসড়ক ছাড়া বিভিন্ন সড়কে ৯ ধরণের যানবাহন চলাচল রবিবার রাত ১২টা থেকে বন্ধ রয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।