১৮, নভেম্বর, ২০১৯, সোমবার | | ২০ রবিউল আউয়াল ১৪৪১

দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে সমতলের মত কাজ করছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ , অক্টোবর ১৬, ২০১৯

দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে সমতলের মত কাজ করছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, পাহাড়েও দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে সমতলের মত কাজ করছে সরকার। পার্বত্য চট্টগ্রামে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সরকার নতুন পরিকল্পনা নিচ্ছে। জন নিরাপত্তার কথা বিবেচনা করে যেখানে প্রয়োজন সেখানে পুলিশ ও বিজিবি সদস্য বৃদ্ধি করে সেবা দেয়া হচ্ছে।

আজ বুধবার দুপুরে খাগড়াছড়ির রামগড়ে নবনির্মিত থানা ও চারতলা বিশিষ্ট ব্যারাক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, ঐতিহ্যবাহী রামগড় জেলা বাস্তবায়নের দাবী যৌক্তিক আপনারা প্রধানমন্ত্রীর নিকট আসেন আমি সুপারিশ করবো।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ ফরহাদ এর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত মহিলা সংসদ বাসন্তী চাকমা, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদিপ ত্রিপুরা, রামগড় পৌর মেয়র শাহজাহার কাজী রিপন, উপজেলা।

এছাড়াও উপস্থিত ছিলেন, বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোঃ শাফিনুল ইসলাম। পুলিশ ও বিজিবির উচ্চ পদস্থ কর্মকর্তা, বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, পৌরসভার মেয়রগণ ছাড়াও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।