১৮, নভেম্বর, ২০১৯, সোমবার | | ২০ রবিউল আউয়াল ১৪৪১

বরিশালে ম্যাজিস্ট্রেটকে অপসারনের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ , অক্টোবর ১৭, ২০১৯

বরিশালে ম্যাজিস্ট্রেটকে অপসারনের দাবীতে মানববন্ধন

বরিশাল প্রতিনিধি:  বরিশালে বিদ্যুৎ বিভাগের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদর রহমানকে ২৪ ঘন্টার মধ্যে অপসারন করার দাবীতে মানববন্ধন ও কর্ম বিরতী পালন করেছে বরিশাল জেলা মোটরযান মেকানিক ইউনিয়ন।

আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় নগরের অশি^নী কুমার হলের সামনের সড়কে কর্মসূচী চলাকালে অভিযুক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমানের অপসারন ও বিদ্যুৎ সংযোগ পুনরায় স্থাপনের দাবী করেন।

গাড়ীর কাজ করতে বিলম্ব হওয়ায় ক্ষমতা অপব্যবহার করে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার প্রতিবাদে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমানকে
এসময় আরো বক্তব্য রাখেন, মোটরযান মেকানিক ইউনিয়ন সভাপতি নির্মলেন্দু রায় ও সাধারণ সম্পাদক মো. কামাল চৌধুরী লিটন মোল্লা, সাংগঠনিক সম্পাদক শহিদুল আসলাম,কার্য সহ-সভাপতি মোঃ কামাল,সনিয়র সহ-সভাপতি মোঃ শেখ জামাল হোসেন,যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মনির হোসেন,সহ-সাধারন সম্পাদক মোঃ মামুন ও ওমর ফারুক প্রমুখ।

বক্তারা বলেন, গত বুধবার পটুয়াখালীতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়ির টাইমিং বেল ছিড়ে গেলে বরিশালের বলাকা মটর ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসে মেকানিক পাঠাতে বলে।

এতে বিলম্ব হওয়ায় ক্ষমতার প্রভাব খাটিয়ে ওই ওয়ার্কসপের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এই অপকর্মের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমানের অপসারন সহ বিদ্যুৎ সংযোগ পুনরায় স্থাপনের দাবী করেন। তাদের দাবী না মানলে তিন দিনের কর্মবিরতি এর পর দেশব্যাপী কর্মবিরতিতে যাবেন তারা। কর্মসূচিতে বিদ্যুৎ বিভাগের নানাবিধ হয়রানী থেকে মুক্তি পেতে দুই শতাধিক কর্মচারী অংশ নেয়।

পরে তারা নগরীতে বিক্ষোভ মিছিল নিয়ে সিটি মেয়র, পুলিশ কমিশনার ও জেলা প্রশাসকের দপ্তরে স্বারকলিপি প্রদান করে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।