১৮, নভেম্বর, ২০১৯, সোমবার | | ২০ রবিউল আউয়াল ১৪৪১

ছাত্রদলের সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা করে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের বিক্ষোভ

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ , অক্টোবর ১৯, ২০১৯

ছাত্রদলের সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা করে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের বিক্ষোভ

আল-আমিন এম তাওহীদ : ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নিজ জেলায় তাকে অবাঞ্ছিত ঘোষণা করে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ নরসিংদী জেলা শাখা তার কুশপুত্তলিকাদাহ ও বিক্ষোভ করেছে।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ নরসিংদী জেলা সভাপতি শাহিন খন্দকার ও সম্পাদক হাবিবুর রহমানের নেতৃত্বে শনিবার সন্ধ্যায় নরসিংদী জেলা শহরে এ কুশপুত্তলিকাদাহ ও অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ করেন সংগঠনটির শতশত নেতাকর্মীরা।

এসময় বঙ্গবন্ধু ছাত্র পরিষদ নরসিংদী জেলা শাখার নেতৃবৃন্দরা বলেন,  তারেক জিয়ার দালাল, স্বাধীনতাবিরোধী চক্রের সদস্য বর্তমান ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলকে আমরা নরসিংদীবাসি অবাঞ্ছিত ঘোষণা করেছি। ফেসবুকীয় রাজনীতি আর পাইক্যাদের দালালি ছেড়ে মাঠে আসারও হুঁশিয়ারি দেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ।

উল্লেখ্য, ইকবাল হোসেন শ্যামল নামে ফেসবুক আইডিতে ‘‘ভারতের দালালেরা হুঁশিয়ার সাবধান, ৭৫ এর হাতিয়ার গর্জে উঠো আরেক বার’’। এমন লেখার পরিপ্রেক্ষিতে তাকে বিচারের আওতায় আনারও দাবি জানান বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সংগঠন।

 


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।