১৬, নভেম্বর, ২০১৯, শনিবার | | ১৮ রবিউল আউয়াল ১৪৪১

খালেদা জিয়া একটি লঞ্চলাইনও দিতে পারেনি: জ্যাকব

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ , অক্টোবর ২১, ২০১৯

খালেদা জিয়া একটি লঞ্চলাইনও দিতে পারেনি: জ্যাকব

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:  আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূর্নীতি বিরোধী পদক্ষেপে সকলের কাছে প্রশংসিত হয়েছেন। তিনি দেশের সকল সেক্টরের উন্নয়ন করেছেন। বিএনপি ব্যর্থ প্রধানমন্ত্রী চরফ্যাশন এসে একটি কলেজ সরকারির ঘোষনা এবং একটি লঞ্চলাইনের ঘোষনা দিয়েও তা বাস্তবায়ন করতে পারেনি।

সোমবার সকাল সাড়ে ১১টায় ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ও উমরপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন(কাউন্সিল) সভায় প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব একথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে চরফ্যাশন থেকে ৬টি লঞ্চ ঢাকা যাচ্ছে, একাধিক কলেজ এবং স্কুল সরকারি হয়েছে। এখন অধুনিক চরফ্যাশনে পরিনত হয়েছে।

জ্যাকব চরফ্যাশনকেেউদ্দেশ্য করে বলেন, চরফ্যাশনে ব্যাপক উন্নয়ন হয়েছে। বিএনপির সময় কি ছিল তা জনগণ ভাল করে জানেন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই উপজেলায় যে উন্নয়ন হয়েছে তাও জনগণ দেখতে পারছে।  চলমান উন্নয়নের যাত্রাকে ব্যাহত করতে কুচক্র মহলরা  আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে উন্নয়নের যাত্রাকে ব্যাহত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

প্রধান শিক্ষক তুহিনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সাংগঠনিক সম্পাদক কাশেম মিলিটারি, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক মনির আহমেদ শুভ্র,বৃহৎ আসলামপুর ইউপি সফল এবং দক্ষ চেয়ারম্যান এ.কে.এম সিরাজুল ইসলাম, উমরপুর সাবেক আওয়ামী লীগ আহবায়ক মিজানুর রহমান,আসলামপুর আওয়ামী লীগ সভাপতি নুরে আলম মাষ্টার প্রমুখ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।