১৯, নভেম্বর, ২০১৯, মঙ্গলবার | | ২১ রবিউল আউয়াল ১৪৪১

ক্রিকেট খেলতে হবে, ঢং চলবে না: পাপন

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ , অক্টোবর ২২, ২০১৯

ক্রিকেট খেলতে হবে, ঢং চলবে না: পাপন

স্পোর্টস ডেস্ক: বেতন বৃদ্ধিসহ ১১ দফা দাবিতে ক্রিকেটারদের ঢাকা ধর্মঘটের প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

দাবি আদায় না হওয়া পর্যন্ত কোনো ধরনের খেলায় অংশ না নেয়ার সিদ্ধান্তকে তিনি অবিশ্বাস্য আচরণ বলে উল্লেখ করেন।

ক্রিকেটারদের ধর্মঘটের ঘোষণায় উদ্ভূত পরিস্থিতিতে মঙ্গলবার (২২ অক্টোবর) জরুরি বৈঠকে শেষে সংবাদ সম্মেলনে এমন ক্ষোভ প্রকাশ করেন পাপন।

তিনি বলেন, অবস্থা দেখে মনে হচ্ছে, আমরা ওদের (ক্রিকেটার) শেষ করে দিয়েছি। আমরা তাদের যত সুবিধা দিচ্ছি, অন্য কোথাও এত সুবিধা দেওয়া হয় না।

তিনি আরও বলেন, আমাদের কাছে দাবি জানালেই আমরা দেই। তাদের কোনো কিছু অপ্রাপ্তি নেই। সুতরাং খেলতে হবে। কোনো ঢং চলবে না। খেলা বন্ধ করা চলবে না।

পাপন বলেন, খেলোয়াড়রা তাদের দাবি আমাদের না জানিয়ে সাংবাদিকদের জানাচ্ছে, ধর্মঘট করছে- এতে আমি বিস্মিত। সব মিলিয়ে আমি ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি।

সব সুযোগ সুবিধা দেওয়ার পরও টাকার জন্য ক্রিকেটাররা খেলা বন্ধ করে দেবে সেটা আমার বিশ্বাস হয় না বলেও মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, সোমবার বিকালে ১১ দফা দাবির কথা জানিয়ে ধর্মঘটের ডাক দেন জাতীয় দলের ক্রিকেটাররা। তাদের এ দাবিতে বেতন বাড়ানোসহ প্রথম শ্রেণির ক্রিকেটের বিভিন্ন সুযোগ সুবিধা বাড়ানোর দাবি রয়েছে।

অধিনায়ক সাকিব আল হাসান জানান, দাবি মানা না পর্যন্ত সব ধরনের ক্রিকেট কার্যক্রম থেকে দূরে থাকবেন তারা। এমতাবস্থায় বেশ অস্থিতিশীলতাই দেখা দিয়েছে বাংলাদেশের ক্রিকেটে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।