১৭, নভেম্বর, ২০১৯, রোববার | | ১৯ রবিউল আউয়াল ১৪৪১

পাঁচ বছরের শিশুকে ধর্ষণ

প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ , অক্টোবর ২৩, ২০১৯

পাঁচ বছরের শিশুকে ধর্ষণ

শিশু ডেস্কঃ  ঢাকার সাভারে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সাকিব আল হাসান নামের ১২ বছরের এক কিশোরকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। বুধবার সকালে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার সাকিব সাভারের বিরুলিয়া ইউনিয়নের দত্তপাড়া মহল্লার আব্দুল ওহাবের ছেলে। পুলিশ জানায়, বুধবার বিকেলে বাড়ির পাশে সহপাঠীদের নিয়ে খেলা করছিল ওই শিশু। এ সময় সাকিব তাকে খাবার দেয়ার কথা বলে পাশের একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় নিয়ে ধর্ষণ করে। বিষয়টি কাউকে না জানানোর জন্য তাকে নানা রকম ভয়ভীতি ও হত্যার হুমকি দেয় সে। পরের দিন ওই শিশু অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পরিবারের সদস্যরা। সেখানে চিকিৎসকরা ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেন। পরে মঙ্গলবার রাতে শিশুটির পরিবারের সদস্যরা সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর আলী জানান, অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।