১৯, নভেম্বর, ২০১৯, মঙ্গলবার | | ২১ রবিউল আউয়াল ১৪৪১

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি হলেন টাঙ্গাইলের সঞ্জিত কুমার রায়

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ , অক্টোবর ২৪, ২০১৯

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি হলেন টাঙ্গাইলের সঞ্জিত কুমার রায়

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কার পেয়েছেন।

আজ বৃহস্পতিবার ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান তার সম্মেলন কক্ষে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে তার নাম ঘোষণা করেন। এ সময় ঢাকা রেঞ্জের উধ্বর্তন কর্মকর্তারা ছাড়াও ১৩ টি জেলার পুলিশ সুপার উপস্থিত ছিলেন। এসময় তাকে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন ঢাকা রেঞ্জের ডিআইজি।

সঞ্জিত কুমার রায় টাঙ্গাইল পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকেই যানজট নিরসন, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণসহ তথ্য প্রযুক্তি ব্যবহার করে চাঞ্চল্যকর ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করেছেন।এর আগে গুরুত্বপুর্ন মামলার রহস্য উদঘাটন, অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতির জন্য ২০১৮ সালে তিনি বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা পদক বিপিএম-সেবা পদকে ভূষিত হন।

নিজের পুরস্কার প্রাপ্তি নিয়ে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম বলেন, ‘এ অর্জন আমার একার নয়। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এ সফলতার ভাগিদার।’ তিনি আরও বলেন, ‘সকলের ঐকান্তিক চেষ্টায় এ সফলতা অর্জন সম্ভব হয়েছে। আমার এ পুরস্কার টাঙ্গাইল বাসীকে উৎসর্গ করলাম।’


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।