১৭, নভেম্বর, ২০১৯, রোববার | | ১৯ রবিউল আউয়াল ১৪৪১

নুসরাত হত্যার আসামি মণির নিষ্পাপ কন্যা সন্তানের কারাবাস

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ , অক্টোবর ২৪, ২০১৯

নুসরাত হত্যার আসামি মণির নিষ্পাপ কন্যা সন্তানের কারাবাস

সিএনআই ডেস্ক: মায়ের অপরাধে কারাগারে থাকতে হচ্ছে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার আসামি কামরুন্নাহার মণি‌‌র নিষ্পাপ কন্যা সন্তানকে।

বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে নুসরাত হত্যা মামলার রায় ঘোষণা করা হয়। রায়ে কামরুন্নারাহার মণিসহ ১৬ আসামির সবাইকে মৃত্যুদণ্ড দেন ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ।

মায়ের সেবা-যত্ন পেতে শিশু সন্তানকে কারাগারে তার মা কামরুন্নাহার মণির সঙ্গে থাকতে হচ্ছে। রায় ঘোষণার সময় মণি আদালতে উপস্থিত ছিলেন। এক মাসের ছোট কন্যা সন্তানকে নিয়েই তিনি আদালতে আসেন। এর আগে, গত ২১ সেপ্টেম্বর ফেনী জেনারেল হাসপাতালে একটি কন্যা সন্তানের জন্ম দেন কামরুন্নাহার মণি।

পাঁচ মাসের গর্ভের সন্তান নিয়েই নুসরাত হত্যায় অংশ নেয় মনি। গত ১৫ এপ্রিল মণিকে আটক করা হয়। এরপর ২১ এপ্রিল ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহমেদের আদালতে হত্যায় সম্পৃক্ততার কথা স্বীকার করে তিনি জবানবন্দি দেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।