৯, ডিসেম্বর, ২০১৯, সোমবার | | ১১ রবিউস সানি ১৪৪১

`অনুষ্ঠিত হয়েছে মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক প্রতিযোগীতার অডিশন’

প্রকাশিত: ৯:৪৪ পূর্বাহ্ণ , অক্টোবর ২৬, ২০১৯

`অনুষ্ঠিত হয়েছে মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক প্রতিযোগীতার অডিশন’

সিএনআই ডেস্ক: নানা আয়োজন আর উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হল মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক ২০১৯ প্রতিযোগীতার অডিশন। রাজধানীর ঢাকাতে আয়জন করা হয়েছে অডিশন রাউন্ডের। সারাদেশ থেকে অসংখ্য তরুণ তরুণী অংশ গ্রহণ করেছে অডিশনে। মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক ২০১৯ যৌথ ভাবে আয়োজন করছেন ওয়ালিজ এসোসিয়েটস এবং সিমুড ইভেন্টস।

ঢাকা এবং ঢাকার বাইরের থেকে অংশগ্রহণ করছে অসংখ্য প্রতিযোগী। প্রতিযোগীদের মধ্য থেকে পরবর্তী ধাপের জন্য বেছে নেওয়া হয়েছে ৩০ জন তরুণ তরুণীকে। অডিশনে ছিলেন বাংলাদেশের মিডিয়ার বিভিন্ন সেক্টরের বিভিন্ন খ্যাতিনামা শিল্পীরা। অডিশন রাউন্ডে বিচারক হিসেবে ছিলেন মডেল রুমা, মডেল বুলবুল টুম্পা, মডেল আমান রেজা এবং সাইমা’স ক্রিয়েশনের কর্ণধার সুমাইয়া সুলতানা। উপাস্থাপিকা হিসেবে ছিলেন জনপ্রিয় মডেল ও নৃত্যশিল্পী বারিশ হক। মার্কেটিং পার্টনার হিসেবে আছেন সৈকত জোয়ারদার (ব্ল্যাক লিফ)।

এ সম্পর্কে ওয়ালিজ এসোসিয়েটস এর পরিচালক ওয়ালি আহমেদ চৌধুরী বলেন, প্রতিযোগিতায় অংশ নিতে ঢাকা ও ঢাকার বাহির থেকে অনেক তরুণ তরুণী এসেছে। তাদের মধ্য থেকে অডিশন রাউন্ডে ৩০ জনকে বাছাই করে ১ মাস তাদের গ্রুমিং করা হবে। গ্রুমিংয়ের জন্য থাকবে মিডিয়ার বিভিন্ন সেক্টরের বিভিন্ন খ্যাতিনামা শিল্পীরা।

প্রতিযোগীদের নিয়ে জনপ্রিয় মডেল বুলবুল টুম্পা বলেন, প্রতিটা মানুষই সুন্দর। তার মাঝে থেকে নিজের ট্যালেন্ট নিজেদেরই বের করে নিতে হবে। তবে একটা কথাই বলবো নিজেকে প্রকাশ করতে হলে অবশ্যই একটা সুন্দর চেহারার সাথে নিজেকে উপস্থাপন করার ক্ষমতা থাকতে হবে। তবেই একজন মিঃ অথবা মিস ফটোজেনিক হতে পারবে।

মিঃ অ্যান্ড মিস ফটোজেনিক ২০১৯ প্রতিযোগীতায় অন্যান্য সহযোগিতায় সাথে আছেন ডেইলি মেইল ২৪ (মিডিয়া পার্টনার), গ্রুভ ম্যাগাজিন/দা ডেইলি সান (মিডিয়া পার্টনার), সিটি এফ এম ৯৬.০০ (রেডিও পার্টনার), অপূর্ব ডান্স স্কুল (ডান্স গ্রুমিং পার্টনার), রেড (বিউটি পার্টনার), ফাহিম হোসাইন (ফটোগ্রাফি পার্টনার), ফ্রলেন ফ্যাশন লিঃ (আউটফিট পার্টনার ফোটশুট রাউন্ড) এবং এস্কেয় (ডেকোরেশন পার্টনার)।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।