১৭, নভেম্বর, ২০১৯, রোববার | | ১৯ রবিউল আউয়াল ১৪৪১

১৯ দিনের ছেলেকে বালতির পানিতে চুবিয়ে মারলেন পাষণ্ড বাবা!

প্রকাশিত: ১০:৫৬ পূর্বাহ্ণ , অক্টোবর ২৭, ২০১৯

১৯ দিনের ছেলেকে বালতির পানিতে চুবিয়ে মারলেন পাষণ্ড বাবা!

গাজীপুর প্রতিনিধি: মাত্র ১৯ দিন বয়সের এক শিশু সন্তানকে বাথরুমে বালতির পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। আজ রোববার (২৭ অক্টোবর) ভোরে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ওই বাবার নাম বিজয় হাসান (২৬)। তিনি শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের শামসুল হকের ছেলে।

নিহত শিশুটির নাম রাখা হয়েছিলো আব্দুল্লাহ আল মাহাদী।

নিহত শিশুটির নানা মোফাজ্জল হোসেন অভিযোগ করে বলেন, ভোর আনুমানিক ৬টার দিকে শিশুটিকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করা হয়। পরে বাথরুমের বালতির পানিতে শিশুটিকে চুবানো অবস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বিজয় হাসান নেশাগ্রস্ত এবং অন্য আরেক মেয়ের সঙ্গে তার পরকীয়ার সম্পর্ক রয়েছে। এ নিয়ে মাঝে মধ্যেই আমার মেয়ের সঙ্গে তার কলহ লেগে থাকতো। শিশুটি মায়ের পেটে থাকা অবস্থায় অভিযুক্ত বিজয় হাসান শিশুটিকে হত্যার হুমকি দিয়েছিল। তাই শিশুটির জন্মের আগে থেকেই মেয়েকে আমার বাড়িতে এনে রাখি। গত শুক্রবার বিজয় এখানে বেড়াতে আসে। আর আজ সে এ পাশবিক ঘটনা ঘটালো।

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) আক্তারুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত বিজয় হাসানকে আটক করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।