১৫, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১

‘মীনা মিডিয়া অ্যাওয়ার্ড’ পেলেন ৫০ গণমাধ্যমকর্মী

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ , অক্টোবর ২৮, ২০১৯

‘মীনা মিডিয়া অ্যাওয়ার্ড’ পেলেন ৫০ গণমাধ্যমকর্মী

গণমাধ্যম ডেস্কঃ  প্রিন্ট ও অনলাইনে সেরা প্রতিবেদনের জন্য এ বছর ইউনিসেফের মীনা মিডিয়া অ্যাওয়ার্ড পেয়েছেন ৫০ গণমাধ্যমকর্মী। গতকাল রাজধানীর সোনারগাঁও হোটেলে ১৪টি ক্যাটাগরিতে এ পুরস্কার দেওয়া হয় তাদের। ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি এডুয়ার্ড বেগবেদার ও শুভেচ্ছা দূত অভিনেত্রী আরিফা জামান মৌসুমী, কথাসাহিত্যিক সেলিনা হোসেন ও জাদুশিল্পী জুয়েল আইচ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

জানা যায়, এ বছর ৮৫০ জন অংশগ্রহণকারীর মধ্য থেকে বিভিন্ন ক্যাটাগরিতে প্রাথমিকভাবে ৮৫ জনকে বাছাই করা হয়। তাদের মধ্য থেকে ৫০ জনকে পুরস্কৃত করা হয়েছে।

১৮ বছরের ঊর্ধ্বে প্রিন্ট ও অনলাইন মিডিয়া ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পেয়েছেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রতিবেদক কাজী নাফিয়া রহমান। এই বিভাগে দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার পেয়েছেন যথাক্রমে পরিবর্তন ডটকমের প্রতিবেদক প্রিতম সাহা ও মো. ওমর ফারুক।

‘শিশুদের যুদ্ধের হাতিয়ার আর নয়’ শিরোনামে প্রতিবেদন লিখে পুরস্কার পেয়েছেন হ্যালোর শিশু সাংবাদিক বগুড়ার ফাহিম আহমেদ রিয়াদ। ‘টাকার বিনিময়ে বন্ধকে শৈশব’ শিরোনামে প্রতিবেদনের জন্য পুরস্কার পেয়েছেন হ্যালোর শিশু সাংবাদিক পৃথা প্রণোদনা। এ ছাড়া ‘বাল্যবিয়ে; একজন কল্যাণীর গল্প’ শিরোনামে সংবাদ লিখে ভিজুয়াল মিডিয়া বিভাগে দ্বিতীয় পুরস্কার পেয়েছেন পম্পা সরকার।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।