১৪, নভেম্বর, ২০১৯, বৃহস্পতিবার | | ১৬ রবিউল আউয়াল ১৪৪১

এবার মোল্লা কাওছার ও শেখ মারুফের ব্যাংক হিসাব জব্দ

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ , অক্টোবর ২৮, ২০১৯

এবার মোল্লা কাওছার ও শেখ মারুফের ব্যাংক হিসাব জব্দ

সিএনআই ডেস্ক: বর্তমান সময়ের সব চেয়ে আলোচিত বিষয় ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকার অভিযোগে স্বেচ্ছাসেবক লীগের সভাপতির পদ থেকে অব্যাহতি পাওয়া মোল্লা মোহাম্মদ আবু কাওছার ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুর রহমান মারুফের আমানত, বিনিয়োগ ও ভল্টে থাকা সম্পদের সব লেনদেন স্থগিত করার নির্দেশ দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। সোমবার(২৮ অক্টোবর) এই বিষয়ে ব্যাংকগুলোকে চিঠি দেয়া হয়।

চিঠিতে মোল্লা মোহাম্মদ আবু কাওছার, তার স্ত্রী পারভীন সুলতানা, মেয়ে নুজাত নাদিয়া নিলা ও তার সঙ্গে সম্পৃক্ত ব্যবসায়িক প্রতিষ্ঠান ফাইন পাওয়ার সলিউশন লিমিটেডের ব্যাংক হিসাব তাৎক্ষণিকভাবে জব্দ করতে বলা হয়েছে।

শুদ্ধি অভিযান শুরুর পর থেকেই গ্রেফতার হচ্ছেন অনেক রাঘব বোয়াল। তবে সর্বপ্রথম ব্যাংক হিসাব তলব করা হয়েছিল যুবলীগের অব্যাহতিপ্রাপ্ত চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর।

উল্লেখ্য, ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হয় প্রধানমন্ত্রীর নির্দেশে র‍্যাবের নেতৃত্বে শুদ্ধি অভিযান। এক এক করে গ্রেফতার হন খালেদ মাহমুদ ভূঁইয়া, জি কে শামীম, ইসমাইল হোসেন সম্রাট, কাজী ফিরোজ, লোকমান হোসেন ভূঁইয়াসহ আরো অনেকে। আটকদের জিজ্ঞাসাবাদদের করে পাওয়া যাচ্ছে আরো অনেক নাম। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে কিছু পুলিশ কর্মকর্তাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।