১৪, নভেম্বর, ২০১৯, বৃহস্পতিবার | | ১৬ রবিউল আউয়াল ১৪৪১

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে অপরাজনীতি করছে বিএনপি: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ , অক্টোবর ২৮, ২০১৯

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে অপরাজনীতি করছে বিএনপি: তথ্যমন্ত্রী

সিএনআই ডেস্ক: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছি না, তার স্বাস্থ্য নিয়ে অপরাজনীতি করছে বিএনপি।

আজ সোমবার (২৮ অক্টোবর) বিকেলে রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে মন্ত্রী এ কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার অসুস্থতা একটি স্বাভাবিক অসুখ। এ সমস্যা খালেদা জিয়ার দীর্ঘদিনের। সমস্যাগুলো বয়সের সঙ্গে সঙ্গে বাড়ে। তিনি দুইবার প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। বিরোধী দলের নেতার দায়িত্ব পালন করেছেন।

তিনি বলেন, খালেদা জিয়ার হাঁটুতে অনেক বছর আগে অপারেশন হয়েছে। তার এই সমস্যাগুলোকে বড় করে দেখিয়ে বিএনপি অপরাজনীতি করছে। ‌জনগণের সহানুভূতি অর্জনের চেষ্টা করছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে ভারতীয় পরিচালক চলচ্চিত্র নির্মাণ করবেন। আগামী ২ নভেম্বর এ ছবির সহকারী পরিচালক ও প্রধান চিত্রগ্রাহক বাংলাদেশ আসবেন। তাদের টুঙ্গীপাড়া যাওয়ার কথা রয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু বাঙালি জাতির পিতা নয়, তিনি বিশ্বের নির্যাতিত মানুষের নেতা। তার জন্মশতবার্ষিকী আমরা এমনভাবে পালন করতে চাই, যাতে সবার দৃষ্টি কাড়ে।

এ সময় উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান প্রমুখ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।