১৮, নভেম্বর, ২০১৯, সোমবার | | ২০ রবিউল আউয়াল ১৪৪১

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুয়েট

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ , নভেম্বর ২, ২০১৯

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুয়েট

সিএনআই ডেস্ক: ফুটবল খেলা নিয়ে দুই দল শিক্ষার্থীর মধ্যে সংঘর্ষের ঘটনায় অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট)। শুক্রবার রাত ১২টার দিকে বিশ্ববিদ্যালয় প্রশাসন এই ঘোষণা দেয়।

একইসঙ্গে শনিবার বিকাল পাঁচটার মধ্যে ছাত্রদের এবং রবিবার সকাল ১০টার মধ্যে ছাত্রীদের হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কুয়েটের রেজিস্ট্রার জি এম শহিদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই দল ছাত্রের মধ্যে সংঘর্ষে বেশ কয়েকজন আহত হন। রাতে বিষয়টি নিয়ে হলগুলিতে উত্তেজনা সৃষ্টি হলে অনির্দিষ্টকালের জন্য কুয়েট বন্ধ ঘোষণা করা হয়। সেইসঙ্গে শনিবার বিকাল পাঁচটার মধ্যে ছাত্রদের এবং রবিবার সকাল ১০টার মধ্যে ছাত্রীদের হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে শুক্রবার রাতেই ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে কুয়েটের জনসংযোগ কর্মকর্তা মনোজ কুমার মজুমদার জানান, কুয়েটের একাডেমিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হলেও আজ শনিবার সকাল ও বিকালে খুলনা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা কুয়েটে যথারীতি অনুষ্ঠিত হবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।