৯, ডিসেম্বর, ২০১৯, সোমবার | | ১১ রবিউস সানি ১৪৪১

সারাদেশে জেলহত্যা দিবস পালিত

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ , নভেম্বর ৩, ২০১৯

সারাদেশে জেলহত্যা দিবস পালিত

আল-আমিন এম তাওহীদ: সারাদেশে নানা কর্মসূচীর মধ্য দিয়ে ঐতিহাসিক জেল হত্যা দিবস পালিত হয়েছে।  জেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে আজ রোববার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।

চট্টগ্রাম, কুমিল্লা, ফেনী, ব্রাহ্মণবাড়িয়া, রাঙ্গামাটি, নোয়াখালী, চাঁদপুর, লক্ষ্মীপুর, চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান রাজশাহী সিরাজগঞ্জ, পাবনা, বগুড়া,  রাজশাহী, নাটোর, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, খুলনা যশোর, সাতক্ষীরা, মেহেরপুর, নড়াইল, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, মাগুরা, খুলনা, বাগেরহাট, ঝিনাইদহ।

বরিশাল ঝালকাঠি, পটুয়াখালী, পিরোজপুর, বরিশাল, ভোলা, বরগুনা, সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ ঢাকা নরসিংদী, গাজীপুর, শরীয়তপুর, নারায়ণগঞ্জ, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, ঢাকা, মুন্সিগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর, গোপালগঞ্জ, ফরিদপুর, রংপুর, পঞ্চগড়, দিনাজপুর, লালমনিরহাট, নীলফামারী, গাইবান্ধা, ঠাকুরগাঁও, রংপুর, কুড়িগ্রাম।

ময়মনসিংহ শেরপুর, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোণাসহ সকল জেলায় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জেল হত্যা দিবসের কর্মসূচি শুরু করা হয়।

পরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার স্মরণে দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।