১৫, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১

ঘনিষ্ট ছবি ভাইরাল, মুখ খুললেন ফাহমি-মিথিলা!

প্রকাশিত: ১০:৩২ পূর্বাহ্ণ , নভেম্বর ৫, ২০১৯

ঘনিষ্ট ছবি ভাইরাল, মুখ খুললেন ফাহমি-মিথিলা!

বিনোদন ডেস্ক: স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি। এ নিয়ে মুখ খুলেছেন দুজনই।

‘ইফতেখার আহমেদ ফাহমি’ নামে একটি ফেসবুক পেজ থেকে স্ট্যাটাস দিয়ে ফাহমি লিখেছেন, ‘হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।’

যদিও এটাই ফাহমির নিজস্ব ফেসবুক পেইজ কিনা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে এ বিষয়ে মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা’। এই কথা বলেই ফোনটি কেটে দেন তিনি।

এরআগে সোমবার একটি ফেসবুক গ্রুপ থেকে এ ছবিগুলো ছাড়া হয়। এরপর সেখান থেকে ছবিগুলো দ্রুত ছড়িয়ে পড়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই ছবিগুলো শেয়ার করেন। তবে ইফতেখার ফাহমি বা মিথিলা এ বিষয়ে তখনো কোনো মন্তব্য করেননি।

এর আগে কলকাতার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় এর সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যা বিভিন্ন গণমাধ্যম খবর প্রকাশ করে। দীর্ঘদিন সৃজিত আর মিথিলার খবর অনলাইন মাধ্যমে ভাসতে থাকে। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে নানামাধ্যমে নিউজ হতে থাকে।

এবার ফাহমির সঙ্গে মিথিলার ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এতদিন সৃজিতের সঙ্গে সম্পর্কের বিষয় সবাই জানলেও এখন নতুন করে ফাহমির সঙ্গে মিথিলার ছবি দেখে স্যোশাল মিডিয়ায় শুরু হয়েছে নানা প্রশ্ন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।