১৫, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ , নভেম্বর ৫, ২০১৯

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের ৭ম আসর শুরু হবে আগামী ৮ ডিসেম্বর। মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবারের আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বোর্ডের পক্ষ থেকে অবশ্য এর আগে বলা হচ্ছিল, বিপিএল শুরু হবে ৬ ডিসেম্বর। অবশেষে দুদিন পিছিয়ে ৮ ডিসেম্বর দিন চূড়ান্ত করলো তারা।

জাতীর পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর নামে আয়োজন করা হচ্ছে এবারের বিপিএল। এছাড়া ব্যাপক পরিবর্তন নিয়ে মাঠে গড়াবে এ আসর। এবার ফ্রাঞ্চাইজি সিস্টেম থাকছে না। তাই দল গঠন থেকে শুরু করে সবকিছু পরিচালনা করবে বিসিবি।

জানা গেছে, যেহেতু বিপিএল আয়োজন এবং দল ব্যবস্থাপনা করবে স্বয়ং বিসিবি, তাই ৭টি দলের জন্য সাতটি স্পন্সর পার্টনার প্রয়োজন। বিসিবি থেকে একজন করে পরিচালককে দলগুলোর প্রধান হিসেবে নিয়োগ দেয়া হবে।

বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন, ‘উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ থেকে বড় শিল্পী আছে যারা তাদের থেকে দুই তিনজন নিব। ভারত থেকে ক্যাটরিনা কাইফ, অরিজিৎ সিং, জন আব্রাহাম, টাইগার শ্রফ মানে যাদের এভেইলএবল পাওয়া যাবে আরকি। ডিসেম্বর মাস ভারতে খুব একটা ফাঁকা সময় থাকে না, যাদের পাওয়া যাবে তাদের সাথে যোগাযোগের পরই জানাব।’


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।