১৫, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১

সমালোচনা করার আগে আয়নায় নিজেদের চেহারাটা দেখুন: মিথিলা

প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ , নভেম্বর ৫, ২০১৯

সমালোচনা করার আগে আয়নায় নিজেদের চেহারাটা দেখুন: মিথিলা

বিনোদন ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা ও নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। সেটি নিয়ে শোবিজ অঙ্গনে চলছে নানা আলোচনা-সমালোচনা।

গতকাল ছবি ভাইরাল হওয়ার পর এই দুজনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে কাউকেই পাওয়া যায় নি। তবে আজ মঙ্গলবার এ নিয়ে মুখ খুলেছেন মিথিলা। গণমাধ্যমে তিনি জানান, কারও ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে চর্চা করা অপরাধ। ব্যক্তিগত ছবি বিনা অনুমতিতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে সোশ্যাল মিডিয়ার প্রকাশ করা সাইবার ক্রাইম। আর যে ছবি নিয়ে এত তোলপাড় হচ্ছে, সেটা এমন অস্বাভাবিক কোনো ছবি নয়। যারা সমালোচনা করছেন তাদের বলব, তারা যেন আয়নায় নিজেদের চেহারাটা দেখেন।

গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর আলোচনায় আসেন মিথিলা। এরপর জন কবির ও ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জির সাথে মিথিলা প্রেমের সম্পর্কে জড়ান বলে শোনা যায়। এদিকে সৃজিত ও মিথিলাকে অনেকবারই একসাথে দেখা গিয়েছে।

সেই আলোচনার রেশ কাটতে না কাটতেই নতুন করে আবারও আলোচনায় চলে আসেন তিনি। ইফতেখার আহমেদ ফাহমির পেজ থেকে তাদের অন্তরঙ্গ ছবি প্রকাশ করা হলে সেটি মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এরপর দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তাদের বিচ্ছেদ ঘটে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।