১৩, নভেম্বর, ২০১৯, বুধবার | | ১৫ রবিউল আউয়াল ১৪৪১

হাবিপ্রবি’ ক্যাম্পাসকে অস্থিতিশীল সৃষ্টিকারীদের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ , নভেম্বর ৫, ২০১৯

হাবিপ্রবি’ ক্যাম্পাসকে অস্থিতিশীল সৃষ্টিকারীদের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) কে অপপ্রচারের মাধ্যমে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি, অপপ্রচার ও মিথ্যাচারকারীদের বিরুদ্ধে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

 

আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে ৫ শতাধিক শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করে ।
মানববন্ধনে সাধারণ শিক্ষার্থীরা দাবি করেন, ক্যাম্পাসকে অস্থিতিশীল করার জন্য আওয়ামী লীগে অনুপ্রবেশকারী কিছু শিক্ষক ভিত্তিহীন কথ্য প্রচার করে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট করছে ।

এবারের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নিয়োগে কোন প্রকার এলাকাপ্রাীতি, স্বজনপ্রীতি ও নিয়োগ বাণিজ্যের যে অভিযোগ তুলে ধরা হয়েছে যার কোন দালিলিক প্রমান পাওয়া যায়নি । অপপ্রচারকারীদের বিরুদ্ধে , দূনীতি , পরীক্ষায় নম্বর জালিয়াতি , যৌন হয়রানীর অভিযোগ পাওয়া গিয়াছে তা তদন্তের সাপেক্ষে দ্রæত বিচারের দাবি জানান ।

বঙ্গবঙ্গুর আর্দশে বিশ্বাসী সকল শিক্ষক সংগঠনে জামাত/ বিএনপির অনুপ্রবেশ অবিলম্ভে বন্ধ করতে হবে । সাধারন শিক্ষার্থীদের কথা চিন্তা করে বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নের কথা চিন্তা করে সকল শিক্ষক সংগঠনকে পারস্পরিক সহযোগিতা বজায় রেখে কাজ করার জন্য অনেুরোধ জানানো হয ।

এ সময় আরোও বক্তব্য রাখেন মনজুরুল ইসলাম , বাদশা মিয়া , বাবর আলী , আব্দুল হাকিম , জাহাঙ্গীর আলম রাশেদ, মাহফুজার রহমান , সৌরভ , মোস্তাফা জামান , শাহ আলম , রাঙ্গা , আলাউদ্দনি , সুব্রত , অন্তু , নূর ইসলাম , মিরাজ শাহ , মঞ্জুরুল , তোহা প্রমুখ ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।