২২, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ২৪ রবিউল আউয়াল ১৪৪১

পাবনার ঢালার চরে সর্বহারা ক্যাডারকে গুলি করে হত্যা

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ , নভেম্বর ৫, ২০১৯

পাবনার ঢালার চরে সর্বহারা ক্যাডারকে গুলি করে হত্যা

পাবনা প্রতিনিধি: পাবনার বেড়া উপজেলার ‘রক্তাক্ত জনপদ খ্যাত’ ঢালারচরে আতোয়ার সরদার (২৮) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঢালারচর ইউনিয়নের দুর্গাপুর বাজারে এ ঘটনা ঘটে। নিহত আতোয়ার চর দুর্গাপুর গ্রামের মৃত আ: সাত্তার সর্দারের ছেলে ও নিষিদ্ধঘোষিত চরমপন্থী দলের ক্যাডার ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

 

ঢালারচর পুলিশ ফাঁড়ির উপ- পরিদর্শক (এসআই) আশরাফ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, মঙ্গলবার সন্ধ্যায় অতোয়ার দুর্গাপুর বাজারে দরগা শরীফের পাশে একটি দোকানে বসে ছিলেন। এ সময় সাত- আটজন অস্ত্রধারী এসেই তার উপর উপর্যুপরি গুলি চালায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় দুর্বৃত্তরা ‘ সর্বহারা জিন্দাবাদ’ শ্লোগান দিতে দিতে চলে যায়। ঘটনাস্থল থেকে ৬ রাউন্ড রাইফেলের ও এক রাউন্ড শর্টগানের গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

 

পুলিশ জানায়, আতোয়ার সর্বহারা দলের সক্রিয় ক্যাডার ছিলেন। তার নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। মাস দুয়েক আগে তিনি মামলায় জামিন পেয়ে বাড়ি আসেন।

 

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন স্থানীয় জানান, আতোয়ার ঢালারচরে এক সময় দুর্ধর্ষ সন্ত্রাসী ছিলেন। ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি, যমুনা নদীতে নৌপথে ও জেলেদের কাছে চাঁদাবাজি করে চলতেন।

 

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চরমপন্থীদের অভ্যন্তরীণ কলহের জের ধরে এ হত্যাকাÐ সংঘটিত হতে পারে বলে পুলিশের প্রাথমিক ধারণা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।