২২, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ২৪ রবিউল আউয়াল ১৪৪১

লোহাগাড়ায় কাভার্ডভ্যানের চাপায় কলেজছাত্রের মৃত্যু!

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ , নভেম্বর ৬, ২০১৯

লোহাগাড়ায় কাভার্ডভ্যানের চাপায় কলেজছাত্রের মৃত্যু!

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া বটতলী মোটর স্টেশনে মোস্তাফা সিটির সামনে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলর সংঘর্ষে মোটরসাইকেল চালক এক কলেজ ছাত্রের নিহত হয়েছে।আজ  বুধবার দুপুর ১ টায় এ র্দূঘটনা ঘট।

 

নিহতের কলেজ ছাত্রের নাম হাতিম হোসেন লিমন (২৩) সে লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মাহাদারপাড়া জাহিদ হোসেনের পুত্র। নিহত হাতিম হোসেন লিমন (২৩) চট্টগ্রাম হাজ্বী মোহাম্মদ মহসিন কলেজের ডিগ্রি  দ্বিতীয় বর্ষের ছাত্র।

 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, নিহত হাতিম তার ছোট ভাই জেএসসি পরীক্ষার্থী হামিম হোসেনকে পরীক্ষা কেন্দ্র থেকে মোটরসাইকেল যোগে নিয়ে আসতে বের হলে উল্লেখিত স্থানে অটোরিক্সাকে ওভার টেক করতে গিয়ে কাভার্ডভ্যানের( নং ঢাকামেট্টো -ট -১৩- ৩৯৪৩) সাথে সংঘর্ষে মাটিতে পড়ে গেলে গাড়ীর চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

 

খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা পুলিশের এসআই বেলাল,এএসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিহতের লাশ উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ঘাতক কাভার্ডভ্যানের চারকে আটক করে দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে ঘাতক কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।