৯, ডিসেম্বর, ২০১৯, সোমবার | | ১১ রবিউস সানি ১৪৪১

খোকার প্রতি সম্মান জানিয়ে বৃহস্পতিবার ডিএসসিসির ছুটি ঘোষণা

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ , নভেম্বর ৬, ২০১৯

খোকার প্রতি সম্মান জানিয়ে বৃহস্পতিবার ডিএসসিসির ছুটি ঘোষণা

সিএনআই ডেস্ক: অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে তার প্রতি সম্মান জানিয়ে আগামীকাল বৃহস্পতিবার পূর্ণ দিবস ছুটি ঘোষণা করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

বুধবার এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, অবিভক্ত সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে তার প্রতি সম্মান প্রদর্শন করে করপোরেশনের প্রচলিত নিয়ম অনুযায়ী অফিস ছুটি ঘোষণা করা হয়েছে।

এতে আগামীকাল বৃহস্পতিবার (৭ নভেম্বর) করপোরেশনের প্রধান কার্যালয় নগর ভবনসহ আঞ্চলিক কার্যালয়সমূহ বন্ধ থাকবে। এছাড়াও বৃহস্পতিবার বিকেল ৩টায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় নগর ভবন প্রাঙ্গণে মরহুম সাদেক হোসেন খোকার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং সকলকে জানাজায় শরীক হওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ৪ নভেম্বর ক্যান্সার আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী সাদেক হোসেন খোকা। তার মৃত্যুতে মেয়র সাঈদ খোকন মরহুমের রূহের মাগফিরাত কামনাসহ মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

২০০২ সালের ২৫ এপ্রিল অবিভক্ত ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত হন মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।