১৫, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১

অবশেষে বিপিএলের চূড়ান্ত তারিখ ঘোষণা!

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ , নভেম্বর ৬, ২০১৯

অবশেষে বিপিএলের চূড়ান্ত তারিখ ঘোষণা!

স্পোর্টস ডেস্ক: ১১ ডিসেম্বর থেকে শুরু হবে জমজমাট বিপিএলের আসর। বিপিএল শুরুর পুরনো তারিখ ছিল ৬ ডিসেম্বর। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ মিরপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। তিনি জানান, এবার বিপিএলের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’।

এছাড়া উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিত থাকার কথা রয়েছে বলেও জানান পাপন।

তিনি বলেন, প্রথম দিন ৮ তারিখই বঙ্গবন্ধু বিপিএলটা উদ্বোধনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী নিজে আসবেন বলে আমাদের সম্মতি দিয়েছেন। উনি উদ্বোধন করবেন এটা আমরা মনে করি আমাদের জন্য বিরাট পাওয়া।

পাপন বলেন, আপনারা জানেন প্রাথমিকভাবে ৬ তারিখ (ডিসেম্বর) বিপিএলটা শুরু করতে চেয়েছিলাম। তবে একটা উদ্বোধনী অনুষ্ঠানও করতে যাচ্ছি, তবে সেটা কবে করব এ নিয়ে চিন্তায় ছিলাম। অত্যন্ত আনন্দের একটা বিষয় যে বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী কাউন্ট ডাউন শুরু হচ্ছে ৮ তারিখ (ডিসেম্বর) থেকে এটা অলরেডি ঘোষণা করেছে সরকার।

সর্বশেষে বিপিএল শুরুর তারিখ ও প্লেয়ার ড্রাফটের তারিখ জানান পাপন। তিনি বলেন, ১৪ তারিখ থেকে শুরু হচ্ছে আমাদের টেস্ট। টেস্ট চলাকালীন করবো কিনা এটা একটা গুরুত্বপূর্ণ বিষয় ছিল, এছাড়া হোটেল এভেইলএবল পাওয়াও একটা বিষয় ছিল। শেষ পর্যন্ত আমরা বুকিং দিয়েছি, প্লেয়ার ড্রাফট হচ্ছে তাই ১৭ তারিখ (নভেম্বর), উদ্বোধনী অনুষ্ঠান ৮ তারিখ (ডিসেম্বর) আর খেলা শুরু হচ্ছে ১১ তারিখ (ডিসেম্বর)।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।