১৫, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১

জমকালো আয়োজনে চালু হলো ‘মেহেদী ফুড কোর্ট’

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ , নভেম্বর ৬, ২০১৯

জমকালো আয়োজনে চালু হলো ‘মেহেদী ফুড কোর্ট’

বিনোদন ডেস্ক: রাজধানী ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার উত্তর পাশে ৩০০ ফুট পূর্বাচল এক্সপ্রেসওয়ে- সংলগ্ন মাঠে উদ্বোধন করা হলো ‘মেহেদী ফুড কোর্ট’-এর। এই ফুড কোর্টের উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। রংধনু গ্রুপের তৈরি এ ফুড কোর্টে উদ্বোধনী আয়োজনে নেচে-গেয়ে মঞ্চ মাতান দেশের মিডিয়া অঙ্গনের জনপ্রিয় তারকারা।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এছাড়া ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা প্রমুখ। সভাপতিত্ব করেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম।

উদ্বোধনী আয়োজন শেষে সন্ধ্যা ৭টায় শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক পর্ব। এ সময় হাজার হাজার দর্শকের সামনে স্টেজ মাতান সংগীতশিল্পী দিলশান নাহার কনা, ইমরান মাহমুদুল, সালমা, তামান্না প্রমি, স্বপ্নীল সজিব, জুঁইসহ আরো অনেকে। এছাড়াও বিভিন্ন গানের সঙ্গে মঞ্চে নৃত্য পরিবেশন করেন ঢাকায় চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস, আঁচল, মিষ্টি জান্নাত, শিরিন শিলা প্রমুখ।

সিদ্দিক-শান্তা জাহান ও বারিশ হকের উপস্থাপনায় অনুষ্ঠানটি কো-অর্ডিনেট করেন অভিনেতা ও প্রযোজক নজরুল রাজ। এসময় আরো উপস্থিত ছিলেন চিত্রনায়ক জায়েদ খান, অঞ্জনা সুলতানা প্রমুখ।

সিএনআই/এসআই


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।