১৫, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১

অগোছালো আসিফ আকবর!

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ , নভেম্বর ৬, ২০১৯

অগোছালো আসিফ আকবর!

বিনোদন ডেস্ক: বাংলা গানের যুবরাজ তিনি। ভক্তরা তাকে এই নামেই সম্মানিত করেন। ‘ও প্রিয়া তুমি কোথায়’ গান দিয়ে বাংলা গানের ভুবনে ধূমকেতুর মতো তার আগমন। এরপর থেকে বৈচিত্র্যময় গানে সুরের জাদু দেখিয়ে চলেছেন আসিফ আকবর।

ভরাটকণ্ঠে আসিফ যেমন প্রেম-বিরহের গানে অনন্য তেমনি সমাজ, পরিবার, ক্রিকেটে নিয়েও তার গানের জনপ্রিয়তা আকাশছোঁয়া। সেই ধারাবাহিকতায় এবার তিনি হাজির হলেন নতুন গান নিয়ে।

‘অগোছালো’ শিরোনামের এ গানের কথা লিখেছেন নীহার আহমেদ। কিশোরের সুর-সঙ্গীতে গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন শিল্পী শৈলী, নিভৃতি ও আসিফ আকবর নিজে। এর ভিডিও পরিচালনা করেছেন ওয়াহিদ বিন চৌধুরী।

গানটি নিয়ে আসিফ আকবর বলেন, ‘সংসারের গান, জীবনের গান। কিছু গান ব্যতিক্রমী হয়। গাইতে ভালো লাগে। এটাও তেমনি। তরুণ নির্মাতা ওয়াহিদ বিন চৌধুরী চমৎকার কাহিনিতে সংসারের টানাপোড়েনের গল্প নিয়ে ‘অগোছালো’ গানের ভিডিওটি তৈরি করেছেন। আমার প্রত্যাশা, শ্রোতা ও দর্শকের মন ভরাবে গানটি।’

রোদ্দুর এন্টারটেইনমেন্টের ব্যানারে গানটির ভিডিও প্রকাশ হলো আজ বুধবার (৬ নভেম্বর)। প্রতিষ্ঠানটির কর্ণধার রেজাউল করিম রেজা বলেন, ‘আসিফ আকবর বাংলাদেশের গানের সুপারস্টার। তার কণ্ঠে বহু গান শ্রোতানন্দিত। তাকে আমাদের সঙ্গে পেয়ে ভালো লাগছে।’

সাধারণত যে ধরনের গান করে তার চেয়ে খানিকটা ভিন্ন ঘরানার গান হয়ে ‘অগোছালো’। গানের আবেদনের পাশাপাশি চমৎকার একটি গল্পে মুগ্ধ হবেন দর্শক।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।