১৫, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১

রাজকোটে টাইগারদের চোখ রাঙাচ্ছে ঘূর্ণিঝড় ‘মহা’

প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ , নভেম্বর ৭, ২০১৯

রাজকোটে টাইগারদের চোখ রাঙাচ্ছে ঘূর্ণিঝড় ‘মহা’

স্পোর্টস ডেস্ক: দুষণ থেকে ঘূর্ণিঝড়, দিল্লি থেকে রাজকোট; শব্দগুলোর মধ্যে দারুণ মিল তাই না। কিন্তু এই মিলের মাঝেও আছে চিন্তার ছাপ, রাজ্যের টেনশন।

রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে আজ বাংলাদেশ-ভারত দ্বিতীয় টি২০। এমন বৈরি আবহাওয়ার আগাম বার্তা নি:সন্দেহে দু:চিন্তায় ফেলেছে ক্রিকেটপ্রেমীদের। সন্ধ্যা ৭.৩০টা থেকে মাঠে গড়াবে ম্যাচটি।

স্থানীয় আবহাওয়া অফিস জানিয়েছে, বিকেলের দিকে ঘূর্ণিঝড় ‘মহা’ খানিকটা দুর্বল হয়ে যাবে। তবে এরপর ঝরতে পারে টাপুর টুপুর বৃষ্টি। সেই সাথে কিছু কিছু স্থানে ঝড়ও হওয়ার শঙ্কা রয়েছে।

আবহাওয়ার পূর্বাভাস আরও যা বলছে, রাজকোটে আজকের দিনটা মেঘাছন্নই থাকবে। ঘূর্ণিঝড় ‘মহা’র প্রভাবে দিনের সিংহভাগ সময় দেখা মিলবে না সূর্যের হাসির। আর সময় যত গড়াবে তত বাড়তে পারে অন্ধকার। বিকেলের দিকে হালকা থেকে ভারী বৃষ্টিও হতে পারে।

অবশ্য শেষ খবর পাওয়া পর্যন্ত, বৃহস্পতিবার (৭ নভেম্বর) ম্যাচের দিন সকালে বাংলাদেশ-ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টির ভেন্যু রাজকোটে দেখা গেল নেই কোনো মেঘের আনাগোনা। দেখা মিলেছে ঝলমলে রোদের। এখন দেখার অপেক্ষা বাকি সময় কেমন যায়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।