১৭, নভেম্বর, ২০১৯, রোববার | | ১৯ রবিউল আউয়াল ১৪৪১

নকলে সহায়তার দায়ে শিক্ষককে অর্থদণ্ড

প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ , নভেম্বর ৭, ২০১৯

নকলে সহায়তার দায়ে শিক্ষককে অর্থদণ্ড

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার ভেড়ামারায় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা চালাকালীন সময়ে প্রাইভেট পড়ানো ছাত্রীকে প্রতিদিন পরীক্ষায় সহায়তা করার দায়ে এসএম আব্দুল মোনায়েম নামের এক শিক্ষককে জরিমানা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (০৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ভেড়ামারা উপজেলার হালিমা বেগম একাডেমি স্কুল পরীক্ষা কেন্দ্রে তাকে জরিমানা করেন ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সোহেল মারুফ।

শিক্ষক এসএম আব্দুল মোনায়েম উপজেলার ধরমপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গনিত) হিসাবে কর্মরত।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহেল মারুফ জানান, ভেড়ামারার হালিমা বেগম একাডেমি স্কুল কেন্দ্রে জেএসসি পরীক্ষায় দায়িত্বপ্রাপ্ত ধরমপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এস এম আব্দুল মোনায়েম তার নিজ প্রাইভেটের ছাত্রীকে অবৈধভাবে প্রতিদিন সহায়তা করে আসছেন এমন অভিযোগ পায়। অভিযোগের সত্যতা মেলে বৃহস্পতিবার সকালে পরীক্ষা চলাকালীন সময়ে। এজন্য তাকে পাবলিক পরীক্ষাসমূহ (অপরাধ) আইন ১৯৮০ এ বিশ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়। সেই সাথে এক বছরের জন্য সব ধরনের পরীক্ষা কার্যক্রম থেকে তাকে বহিষ্কার করা হয়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।