১৫, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১

এবার ম্যাচ ফিক্সিংয়ের দায়ে ভারতীয় ক্রিকেটার গ্রেফতার

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ , নভেম্বর ৭, ২০১৯

এবার ম্যাচ ফিক্সিংয়ের দায়ে ভারতীয় ক্রিকেটার গ্রেফতার

স্পোর্টস ডেস্ক: সম্প্রতি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের কারণে আলোচনায় উঠে এসেছে ‘ম্যাচ ফিক্সিং’। কিছুদিন আগেই ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন তিনি। ফিক্সিংয়ে সহায়তা না করেও তথ্য গোপনের কারণে নিষিদ্ধ করা হয় বাংলাদেশের এই অল রাউন্ডারকে। সেই রেশ কাটতে না কাটতেই সরাসরি ম্যাচ ফিক্সিংয়ের দায়ে গ্রেফতার হলেন ভারতীয় ক্রিকেটার নিশান্ত সিং শেখাওয়াত।

কর্ণাটক প্রিমিয়ার লিগে ম্যাচ ফিক্সিং এবং জুয়ার মামলায় তাকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি এই লিগে ফিক্সিংয়ের দায়ে গ্রেফতার হওয়া দ্বিতীয় ক্রিকেটার। এর আগে অক্টোবরে গ্রেফতার হয়েছিলেন এম বিশ্বনাথ নামের এক খেলোয়াড়।

নিশান্তের বিরুদ্ধে অভিযোগ, ব্যাঙ্গালুরু ব্লাস্টের বোলিং কোচ বিনু প্রসাদের সঙ্গে বাজিকর মনোজ কুমারের পরিচয় করিয়ে দিয়েছিলেন তিনি। গত মাসে বিশ্বনাথানের সঙ্গে গ্রেফতার হন বিনু প্রসাদও।

ধারণা করা হচ্ছে ফিক্সিংয়ের জন্য বিশ্বনাথকে প্রভাবিতও করেছিলেন নিশান্ত। হুবলি টাইগার্সের বিপক্ষের ম্যাচে ২০ বলে ১০ রানের কম করতে বলা হয়েছিল বিশ্বনাথকে। সেই ম্যাচে ১৭ বলে ৯ রান করে ৫ লাখ রুপি কামাই করেছিলেন বিশ্ব।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।