১৯, নভেম্বর, ২০১৯, মঙ্গলবার | | ২১ রবিউল আউয়াল ১৪৪১

বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাই আটক

প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ , নভেম্বর ৭, ২০১৯

বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাই আটক
বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাই আটক

ডেমরা থানার অফিসার ইনচার্জ মোঃ সিদ্দিকুর রহমান ডিএমপি নিউজকে বলেন, ৫ নভেম্বর ২০১৯ রাত সাড়ে এগার টার দিকে পূর্ব বক্সনগরে বসবাসকারী মোঃ আতোয়ার রহমান খাঁনের ছোট ছেলে মোঃ সবুজ (২০) তার বড় ভাই মোঃ কবির (২৪) কে তার পূর্ব বক্সনগর দারুন নাজাত মহিলা মাদ্রাসার পাশে আইনুল হকের টিনসেড বাড়ীর পূর্ব পাশে ডেকে আনে। সবুজ ওই এলাকায় আলাদা বাসায় ভাড়া থাকত।

সেখানে সবুজ কবিরের কাছে তার পাওনা ২৭০০ টাকা চান। এই পাওনা টাকা নিয়ে তাদের দুই ভাইয়ের মধ্যে কথা কাটা-কাটি হয়। তর্কাতর্কির এক পর্যায়ে সবুজের নিকটে থাকা ছুরি দিয়ে কবিরের শরীরের বিভিন্ন অংশে উপর্যপুরি ছুরিকাঘাত করে। কবিরের ডাক-চিৎকারে স্থানীয় লোক চলে এলে সবুজ পালিয়ে যায়। স্থানীয়রা কবিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় পরদিন কবিরের পিতা ডেমরা থানায় অভিযোগ দায়ের করলে একটি হত্যা মামলা রুজু হয়।

অফিসার ইনচার্জ আরও বলেন, মামলার পরপরই অভিযানে নামে ডেমরা থানা পুলিশ। অভিযানের এক পর্যায়ে বিকালে ডেমরা থানা এলাকা থেকে সবুজকে গ্রেফতার করা হয় এবং তার হেফাজত হতে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত সবুজকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার উপ-পুলিশ পরিদর্শক আলমগীর হোসেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।