১৭, নভেম্বর, ২০১৯, রোববার | | ১৯ রবিউল আউয়াল ১৪৪১

শীঘ্রই নতুন ক্যাম্পাসের জন্য জমি বরাদ্ধ হবে : জবি উপাচার্য

প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ , নভেম্বর ৭, ২০১৯

শীঘ্রই নতুন ক্যাম্পাসের জন্য জমি বরাদ্ধ হবে : জবি উপাচার্য
জবি প্রতিনিধি: অতি শীঘ্রই নতুন ক্যাম্পাসে জমি ঢাকা জেলা প্রশাসনের কাছ থেকে বুঝে নেয়ার কথা বলেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের(জবি)উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। বিশ্ববিদ্যালয় ক্রীড়া উপকমিটি (ক্রিকেট) এর  আয়োজনে ৬ষ্ঠ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, আমাদের খেলার মাঠটি যদিও খেলার অনুপযোগী তারপরেও ছাত্ররা খেলছে এজন্য তাদেরকে ধন্যবাদ। খেলার মাধ্যমে আমরা লিডারশীপের গুনাগুন অর্জিত হয় এবং কারো নেতৃত্বে কাজ করার অভিজ্ঞতা লাভ করি।তাছাড়া অতিশীঘ্রই আমরা নতুন ক্যাম্পাসে জমি ঢাকা জেলা প্রশাসনের কাছ থেকে বুঝে নেব।সেখানে ফুটবল ও ক্রিকেটের জন্য আলাদা মাঠ থাকবে । এছাড়া সেখানে ছেলে ও মেয়েদের জন্য আলাদা মাঠ থাকবে।
বিশ্ববিদ্যালয় ক্রীড়া উপ-কমিটি (ক্রিকেট), জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আহবায়ক অধ্যাপক ড. শামীমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক ড. মোহাঃ আলী নূর। এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. দিপীকা রানী সরকার, মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ জাকারিয়া মিয়া, প্রক্টর ড. মোস্তফা কামাল সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।