১৯, নভেম্বর, ২০১৯, মঙ্গলবার | | ২১ রবিউল আউয়াল ১৪৪১

এবার মিথিলাকে নিয়ে মুখ খুললেন সৃজিত!

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ , নভেম্বর ৭, ২০১৯

এবার মিথিলাকে নিয়ে মুখ খুললেন সৃজিত!

বিনোদন ডেস্ক: সম্প্রতি নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী মিথিলার কিছু ছবি ফাঁস হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ নিয়ে শোবিজ অঙ্গনে চলছে কানাঘোষা। ছবিগুলো ভাইরাল হয়ে গেলে সেটি নিয়ে অনেক সমালোচনার সৃষ্টি হয়।

ছবি ফাঁস হওয়া নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন মিথিলা। তার স্ট্যাটাসের পর অনেকেই মিথিলার পাশে দাঁড়ান।

এমন কঠিন পরিস্থিতিতেও নিজেকে শান্ত রাখতে পারায় মিথিলাকে সাধুবাদ জানিয়ে এবার তার পাশে দাঁড়ালেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি। যথাযথভাবে পরিস্থিতি সামাল দেওয়ায় বাংলাদেশের এই তারকার প্রশংসা করেছেন তিনি।

গতকাল বুধবার (৬ নভেম্বর) ফেসবুকে মিথিলার একটি স্ট্যাটাস শেয়ার দিয়ে সৃজিত লিখেছেন, ‘কুর্নিশ করি, বাঘিনী। প্রতিদিনই তোমাকে নিয়ে গর্ব হচ্ছে।’

মিথিলার ব্যক্তিগত ছবি ফাঁস করা হ্যাকারদের সমালোচনা করেছেন সৃজিত। এ প্রসঙ্গে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে তিনি বলেন, ‘এটি বেআইনি কাজ। এর মাধ্যমে গোপনীয়তা পুরোপুরি লঙ্ঘন হয়েছে। যারা এই কাজ করেছে তাদের জেল হওয়া উচিত। মিথিলা পরিস্থিতি যেভাবে সামাল দিয়েছে তা অনুকরণীয়। আমি মনে করি, ফেসবুকে তার বক্তব্য বুদ্ধিদীপ্ত ও যথাযথ হয়েছে। এজন্য তাকে নিয়ে গর্ব করতে পারি।’

এদিকে চলতি বছর সৃজিতের সঙ্গে মিথিলাকে বেশ কয়েকটি অনুষ্ঠানে দেখা গেছে। গুঞ্জন আছে, তাদের মধ্যে চলছে গভীর প্রেম। তবে এ নিয়ে দু’জনের কেউই এখনও মুখ খোলেননি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।