২২, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ২৪ রবিউল আউয়াল ১৪৪১

চলন্ত গাড়িতেই চোখ বেঁধে কলেজছাত্রীকে গণধর্ষণ!

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ , নভেম্বর ৭, ২০১৯

চলন্ত গাড়িতেই চোখ বেঁধে কলেজছাত্রীকে গণধর্ষণ!

আন্তর্জাতিক ডেস্ক: জোর করে গাড়িতে তুলে এক কলেজছাত্রীকে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। চলন্ত গাড়ির ভেতরে তার চোখ বেঁধে পাঁচ ঘণ্টা ধরে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে। ভারতের রাজস্থানের দৌসায় এই ঘটনাটি ঘটে।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, শুক্রবার সকাল বেলা পড়তে কোচিং সেন্টারে যাচ্ছিলেন দ্বিতীয় বর্ষের ওই কলেজছাত্রী। বাড়ি থেকে বের হয়ে কিছুদূর যাওয়ার পরেই জোর করে তাকে চলন্ত গাড়িতে তুলে নেয় কিছু দুর্বৃত্ত। এরপর গাড়ির মধ্যেই চলে পাশবিক অত্যাচার।

চলন্ত গাড়িতেই চোখ বাঁধা অবস্থায় লাগাতার গণধর্ষণের শিকার হয় ১৯ বছরের ওই তরুণী। এরপর সকাল ১০টার দিকে লালসোত এলাকায় তাকে ফেলে পালায় অভিযুক্তরা। এ বিষয়ে মুখ খুললে বা কাউকে জানালে তাকে খুন করে ফেলা হবে বলে হুমকিও দেয় দুর্বৃত্তরা।

এই ঘটনার পর থানায় অভিযোগ দায়ের করে ওই তরুণী। তিনি ধর্ষণে অভিযুক্ত তিন জনের মধ্যে দুই জনকে চিনতে পারেন। অন্যজনকে এখনো চিহ্নিত করা হয়নি। তবে পাঁচদিন হয়ে গেলেও এই ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।