৯, ডিসেম্বর, ২০১৯, সোমবার | | ১১ রবিউস সানি ১৪৪১

জবির ডিবেটিং সোসাইটির সভাপতি জুনায়েদ, সম্পাদক দ্বীন

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ , নভেম্বর ৭, ২০১৯

জবির ডিবেটিং সোসাইটির সভাপতি জুনায়েদ, সম্পাদক দ্বীন
জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ডিবেটিং সোসাইটির ২০১৯-২০ সেশনের কার্যনির্বাহি পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নবাগত কমিটিতে সভাপতি পদে জুনায়েদ হোসাইন ইমন এবং সাধারন সম্পাদক পদে দ্বীন ইসলাম নির্বাচিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির কার্যালয়ে জবি ডিবেটিং সোসাইটির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০১৯-২০ অনুষ্ঠিত হয়।
নির্বাচনের ফলাফল শেষে ১৫ সদস্যের এ কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেন সংগঠনটির প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, নির্বাচন কমিশনার ও প্রক্টর ড. মোস্তফা কামাল, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক কাজী নাসির উদ্দিন, ডেপুটি রেজিস্টার জিয়াউর রহমান এবং মডারেটর সুমন কুমার মজুমদার।
কমিটিতে সহসভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মুলহাম হায়দার গালিব,যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মুন্নি আক্তার। এছাড়া ও কোষাধ্যক্ষ/অর্থ সম্পাদক হিসেবে নাহিদ হাসান রবিন,সাংগঠনিক সম্পাদক হিসেবে বেগ শোয়াইব আহমেদ,প্রচার সম্পাদক হিসেবে এফ এম নওরুজ্জামান নিয়ন, দপ্তর সম্পাদক হিসেবে মোঃ সাঈদুল ইসলাম সাঈদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে মোঃ জুবাইদুর রহমান, প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক হিসেবে মোঃ আসাদুজ্জামান, কার্যনির্বাহি সদস্য (ছাত্র হিসেবে) মোঃ মোর্শেদ হাসান আসিফ,মোঃ নূরুজ্জামান,মোঃ সারোয়ার হোসেন সোহান এবং কার্যনির্বাহি সদস্য (সংরক্ষিত, ছাত্রী) হিসেবে নিশাত আনজুম চৈতি ও রাফিয়া রহমান নির্বাচিত হয়েছেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।