১৫, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১

একাদশে পরিবর্তন আসছে বাংলাদেশের!

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ , নভেম্বর ৯, ২০১৯

একাদশে পরিবর্তন আসছে বাংলাদেশের!

স্পোর্টস ডেস্ক: ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে স্বাগতিকদের বিপক্ষে দুর্দান্তভাবে জয় তুলে নেয় বাংলাদেশ। তবে এরপরের ম্যাচেই বাজেভাবে হারে মাহমুদউল্লাহরা। এতে আগামীকাল তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি পরিণত হয়েছে অঘোষিত ফাইনালে। এতে যারা জিতবে তারাই পাবে শিরোপার স্বাদ।

আগামীকাল শেষ ম্যাচ জিতে সিরিজ ধরে তুলতে চায় টাইগাররা। তাই একাদশে পরিবর্তন আনতে পারে টিম ম্যানেজম্যান্ট। পেসার আল-আমিন হোসেনের জায়গায় ঢুকতে পারেন স্পিনার আরাফাত সানি। এ সিরিজে এখন পর্যন্ত কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি।

এছাড়া দ্বিতীয় ম্যাচে খারাপ করায় বাদ পড়ছেন ডানহাতি পেসার আল-আমিন। তবে বাজে পারফরম্যান্স করেও অভিজ্ঞতা ও কন্ডিশনের কারণে টিকে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম! এছাড়া দলে আর কোনো রদবদল আসার খবর নেই।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: লিটন কুমার দাস, মোহাম্মদ নাঈম, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, আমিনুল ইসলাম, আরাফাত সানি/আল-আমিন, শফিউল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।