১৫, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১

পটুয়াখালীতে ১০ নম্বর মহাবিপদ সংকেত: মোকাবিলায় জরুরি সভা

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ , নভেম্বর ৯, ২০১৯

পটুয়াখালীতে ১০ নম্বর মহাবিপদ সংকেত: মোকাবিলায় জরুরি সভা

পটুয়াখালী প্রতিনিধি: ১০নম্বর মহাবিপদ সংকেত জারি হওয়ায় পটুয়াখালীতে ঘূর্নিঝর বুলবুল মোকাবেলায় জরুরি বিশেষ সভা করেছেন জেলা প্রশাসন শনিবার সকাল ১২ টায় জেলা প্রশাসক দরবার হলে।ঘূর্ণিঝড় বুলবুল মোকাবলায় পটুয়াখালী জেলায় সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে সভায় এ বিষয়ে সাংবাদিকদের অবহিত করেন জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী।

 

তিনি জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বক্ষনিক একটি কন্ট্রোল রুম খোলা হয়েছে। প্রস্তুত রাখা হয়েছে জেলার ৪০৩টি সাইক্লোন সেল্টার। আপদকালীন সময়ে শুকনো খাবার সহ একশত মেট্রিকটন চাল,৩৫০০ কম্বল,১৬৬ বান্ডিল ঢেউটিন এবং নগদ ২লাখ ৭৫ হাজার টাকা বরাদ্দ রাখা হয়েছে। এসময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিন,পুলিশ সুপার মঈনুল ইসলাম,তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এড.আফজাল হোসেন,জেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান মোহন,উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. গোলাম সরোয়ার,ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুক ভুইয়া সহ বিভিন্ন দপ্তরের উপরোস্থ কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।