১৫, নভেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১

বাস উল্টে খাদে পড়ে মা ও মেয়েসহ ঝড়ল ৩ প্রাণ

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ , নভেম্বর ৯, ২০১৯

বাস উল্টে খাদে পড়ে মা ও মেয়েসহ ঝড়ল ৩ প্রাণ

সিএনআই ডেস্ক: সিলেটের জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা মেয়েসহ তিনজন নিহত এবং অন্তত ২৫ জন আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেল ৪ টায় সিলেট-জকিগঞ্জ সড়কের বাবুর বাজার সংলগ্ন পশ্চিম ডেমিরখালের সেতুর পাশে সিলেট থেকে ছেড়ে আসা ১১-০৪৫২ বাসটি উল্টে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. খালেদ আহমদ জানান, ঘটনাস্থলেই উপজেলার জকিগঞ্জ ইউনিয়নের হাইলইসলামপুর গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী নাছিমা বেগম (২৩) তার দেড় বছরের শিশু রুহেনা বেগম ও একই ইউনিয়নের মানিকপুর গ্রামের মৃত আব্দুর কুদ্দুসের স্ত্রী নুরজাহান বেগম (৫৫) মারা যান।

দুর্ঘটনায় গুরুতর  আহত ফলাহাট গ্রামের মবই মোল্লা (৫২), হাইলইসলামপুর গ্রামের সুফানা বেগম (৫০), পশ্চিম বিলেরবন্দের হেলাল আহমদ (৩৯), মাদারখালের খায়রুন নেসা (৬০), আরাফাত হোসেন (১৩), দুর্ঘটনায় নিহত নূরজাহানের ছেলে খায়রুল ইসলাম (১৭), তার চাচাত ভাই হিমেল (১৯), মিছবাহ(১৮), ক্বারি জামাল আহমদ (৫৫) সহ ১১ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট প্রেরণ করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।