৯, ডিসেম্বর, ২০১৯, সোমবার | | ১১ রবিউস সানি ১৪৪১

একদিনেই সর্বোচ্চ বিক্রির রেকর্ড গড়লো দারাজ

প্রকাশিত: ১:৩৩ পূর্বাহ্ণ , নভেম্বর ১৪, ২০১৯

একদিনেই সর্বোচ্চ বিক্রির রেকর্ড গড়লো দারাজ

বিশেষ প্রতিবেদন: ব্যাপক সফলতার মধ্য দিয়ে দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মত উদযাপন করল বিশ্বের সবচেয়ে বড় উৎসব দারাজ ১১.১১ সেল ২০১৯। ১০ই নভেম্বর রাত ১২টায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ফেসবুক লাইভের মধ্য দিয়ে উদ্বোধন করেন এই ক্যাম্পেইন। এবং গ্রাহকদের মধ্যে বিপুল আগ্রহ ও উদ্দীপনা তৈরি হয়। গ্রাহকদের অনুরোধে দারাজ কর্তৃপক্ষ ক্যাম্পেইনের সময়সীমা আরও ৪ দিন বাড়িয়ে ১৫ই নভেম্বর পর্যন্ত বর্ধিত করেছে।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনটি শুরু হওয়ার প্রথম পঁয়তাল্লিশ মিনিটের মধ্যেই প্রায় সাড়ে ৮ কোটি টাকার বেশি মূল্যের পণ্য বিক্রি করে নিজেদের বিগত বছরের রেকর্ড ভেঙ্গেছে দারাজ। সাধারণ দিনের তুলনায় ক্যাম্পেইন চলাকালীন সময় প্রায় ১৫ গুণ বেশি অর্ডার পড়েছে। ক্যাম্পেইন জুড়ে সেরা বিক্রিত পণ্যগুলোর মধ্যে রয়েছে স্যামসাং গ্যালাক্সি এম৪০ ফোন, মিডিয়া এসি, নেভিফোরস ঘড়ি, ভাইক্যান টিভি, ট্রিমার ও বক্স ডিজাইন সোফা সেট। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর মধ্যে ছিল স্যামসাং, শাওমি, নকিয়া, এ সি আই্‌, কেমেই, সনি, শার্প প্রভৃতি। গ্রাহকদের সেরা কেনাকাটার অভিজ্ঞতা নিশ্চিত করতে দারাজ (daraz.com.bd) যে বিশেষ অফারগুলো দিয়েছিল, সেইগুলোর স্টক শেষ হয়েছে নিমিষেই। স্পেশাল ১১ টাকা ডিলটি শেষ হয়েছে মাত্র ৫ সেকেন্ডে। এদিকে, গ্রাহকদের বিপুল চাহিদার কথা মাথায় রেখে সারা দেশ জুড়ে দেওয়া হয়েছিল ফ্রি ডেলিভারি।

১১.১১ ক্যাম্পেইনের বর্ধিত সময়সীমায় প্রতিদিন বিকাল ৫টা থেকে থাকবে ১১টাকা ডিল এবং পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে বিকাশ, ব্র্যাক ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক-ইউসিবি, সাউথইস্ট ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক,

ইস্টার্ন ব্যাংক, সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং ঢাকা ব্যাংক। যাদের ক্রেডিট কার্ডের মাধ্যমে পে করলে মিলবে অতিরিক্ত ১৫% ডিসকাউন্ট।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।