১৪, ডিসেম্বর, ২০১৯, শনিবার | | ১৬ রবিউস সানি ১৪৪১

হাওরাঞ্চলের উন্নয়নে নজরদারি রাখছেন প্রধানমন্ত্রী: এমপি রতন 

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ , নভেম্বর ১৫, ২০১৯

হাওরাঞ্চলের উন্নয়নে নজরদারি রাখছেন প্রধানমন্ত্রী: এমপি রতন 
সুনামগঞ্জ প্রতিনিধি: ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি বলেছেন, গ্রামকে শহরে পরিনত করতে হাওরবান্ধব পরিকল্পনা গ্রহন করেছেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ১৭টি গ্রামে শুক্রবার(১৫,১১,১৯) দুপুরে বাদাঘাট সোনাপুর গ্রামে আনুষ্ঠানিকভাবে বিদ্যুৎ উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবহেলিত এ জনপদের একটি গ্রামও যেন বিদ্যুতের আলো থেকে বঞ্চিত না হয়, তাই তিনি হাওরাঞ্চলের উন্নয়নে নজরদারি রাখছেন। পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর অঙ্গিকার বাস্তবায়নে প্রতিটি গ্রামের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার ব্যবস্থা হচ্ছে। সকল অন্যায়,অপবাদ ও কারো ক্ষতি করার চিন্তা না করে আসুন আমরা সবাই মিলে প্রধানমন্ত্রীর উন্নয়নের সহযোগী হয়ে দেশকে এগিয়ে নেই। মাদক মুক্ত একটি সুন্দর বাংলাদেশ গড়ে আগামী প্রজন্ম কে আদর্শবান করে গড়ে তুলি।
এসময় সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বাদাঘাট (উঃ) ইউনিয়নের ৮টি গ্রাম,বড়দল (উঃ) ইউনিয়নের ৭টি গ্রাম,বড়দল (দঃ) ইউনিয়নের ১টি গ্রাম, শ্রীপুর (উঃ) ইউনয়নের ১ টি গ্রামসহ মোট ১৭টি গ্রামের বিদ্যুৎ উদ্বোধন করা হয়।
পরে তিনি বাদাঘাট বাজার জামে মসজিদের ৫ তলা ভবনের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন করেন।
এদিকে, বিকেলে বাদাঘাটে জাকির ফাউন্ডেশনের আয়োজনে বাদাঘাট হাই স্কুল খেলার মাঠে জাকির হোসেন ভূঁইয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি ইউসুফপুর শাপলা যুব সংঘ বনাম গড়কাটি সূর্য তরুণ যুব সংঘের মধ্যে অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
তীব্র প্রতিদ্বন্দ্বিতায় পূর্ণ ফাইনালে ০-১ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গোলে ইউসুফপুর শাপলা যুব সংঘ যুব। পরে তাদের হাতে পুরুষ্কার তুলে দেন তিনি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।