১৪, ডিসেম্বর, ২০১৯, শনিবার | | ১৬ রবিউস সানি ১৪৪১

জমানো ভাতা থেকে মুক্তিযোদ্ধাদের অর্থ সহায়তা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ , নভেম্বর ১৫, ২০১৯

জমানো ভাতা থেকে মুক্তিযোদ্ধাদের অর্থ সহায়তা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী
ন্যাশনাল ডেস্ক:  নিজের জমানো মুক্তিযোদ্ধা ভাতা থেকে ২০ জন দরিদ্র মুক্তিযোদ্ধাকে অর্থ সহায়তা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ শুক্রবার ধানমন্ডির সরকারি বাসভবনে তাদের হাতে ১০ হাজার টাকা করে তুলে দেন তিনি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্বরাষ্ট্রমন্ত্রী যখন থেকে মুক্তিযোদ্ধা ভাতা পাচ্ছেন, তখন থেকেই তিনি তার প্রাপ্ত ভাতা সঞ্চয় করছেন। নির্দিষ্ট সময় পর পর তা অসচ্ছল মুক্তিযোদ্ধাদের মাঝে বিতরণ করেন তিনি।

এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “মুক্তিযোদ্ধাদের সহায়তায় এগিয়ে আসতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে বার্তা রয়েছে, সেটি বাস্তবায়িত হলে দরিদ্র মুক্তিযোদ্ধাদের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে। আমি সব সামর্থ্যবান মুক্তিযোদ্ধাকে এগিয়ে আসার আহ্বান জানাই।”

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, “অর্থনৈতিকভাবে স্বাবলম্বী মুক্তিযোদ্ধাদের সব সময় পিছিয়ে পড়া মুক্তিযোদ্ধাদের পাশে থাকা উচিত। বাংলাদেশে অনেক সচ্ছল মুক্তিযোদ্ধা অসহায় মুক্তিযোদ্ধাদের সহায়তা করে থাকেন। তারা যেন সহায়তার হাত আরও বাড়ান, সেটাই আমরা প্রত্যাশা করি।”


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।