১৬, ডিসেম্বর, ২০১৯, সোমবার | | ১৮ রবিউস সানি ১৪৪১

অধ্যক্ষকে পানিতে নিক্ষেপ: ছাত্রলীগের নেতাসহ গ্রেফতার ৪

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ , নভেম্বর ১৯, ২০১৯

অধ্যক্ষকে পানিতে নিক্ষেপ: ছাত্রলীগের নেতাসহ গ্রেফতার ৪

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী পলিটেকনিকের অধ্যক্ষকে পানিতে ফেলে লাঞ্ছিত করার মামলায় প্রধান আসামি ছাত্রলীগের বহিষ্কৃত নেতা কামাল হোসেন সৌরভসহ আরও চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে নগরীর বেলপুকুরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, প্রধান আসামি ছাত্রলীগের বহিষ্কৃত নেতা কামাল হোসেন সৌরভ, দুই নম্বর আসামি মুরাদ, তিন নম্বর আসামি শান্ত ও ছয় নম্বর আসামি সালমান ওরফে টনি।

মহানগর ডিবি পুলিশের উপকমিশনার আবু আহমেদ জানান, গ্রেফতারকৃতরা আত্মগোপন করে বেলপুকুরে অবস্থান করছে এমন সংবাদে অভিযান চালানো হয়। পরে সেখান থেকে মামলার প্রধান আসামি ছাত্রলীগের বহিষ্কৃত নেতা কামাল হোসেন সৌরভসহ চারজনকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত ২রা নভেম্বর রাজশাহী সরকারি পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দিন আহম্মেদকে লাঞ্ছিত করার পর পানিতে ফেলে দেয় ছাত্রলীগ নেতাকর্মীরা। অকৃতকার্য শিক্ষার্থীকে পরীক্ষা দেওয়ার সুযোগ না দেওয়ায় এ ঘটনা ঘটায় সপ্তম পর্বের ছাত্র ও ছাত্রলীগ নেতা কামাল হোসেন সৌরভ। সৌরভ রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগ সভাপতি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।