১৪, ডিসেম্বর, ২০১৯, শনিবার | | ১৬ রবিউস সানি ১৪৪১

হাসপাতালে ভর্তি ট্রাম্প!

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ , নভেম্বর ১৯, ২০১৯

হাসপাতালে ভর্তি ট্রাম্প!

আন্তর্জাতিক ডেস্ক: প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বুকের ব্যথায় ভুগছেন এবং তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে সোমবার যে খবর বেরিয়েছে হোয়াইট হাউস তা নাকচ করে দিয়েছে। মার্কিন প্রেসিডেন্ট ওয়াশিংটনে অঘোষিত মেডিকেল চেকআপ করার পর তার বুকের ব্যথায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে।

তবে এই খবরের সত্যতা নাকচ করে দিয়ে হোয়াইট হাউস থেকে প্রেসিডেন্টের চিকিৎসক সিন কনলি বলেছেন, শনিবার ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে এক ঘণ্টার বেশি সময় ধরে ৭৩ বছর বয়সী ট্রাম্পের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। তবে এরপর তার বুকের ব্যাথায় আক্রায় আক্রান্ত হওয়ার জুজব ছড়িয়ে পড়লেও তিনি পুরোপুরি সুস্থ আছেন। আর প্রেসিডেন্ট ট্রাম্পের কোনো ধরনের বুকের ব্যথা নেই। স্বাস্থ্য পরীক্ষায় তার কোনো গুরুতর সমস্যা ধরা পড়েনি। ফলে তাকে চিকিৎসাও দেয়া হয়নি। তাছাড়া ট্রাম্পের কোনো কার্ডিয়াক কিংবা নিউরোলিজিক্যাল পরীক্ষা করা হয়নি।

তবে প্রেসিডেন্ট ট্রাম্পের এই চেকআপের সময় আগে থেকে নির্ধারিত না থাকায় তার বুকের ব্যথায় আক্রান্ত হওয়ার গুজব ছড়িয়ে পড়ে। এ নিয়ে চিকিৎসক কনলির বক্তব্য, সময় সূচির অনিশ্চয়তার কারণে তার এই মেডিকেল চেকআপের বিষয়টি নির্ধারিত ছিল না।

তবে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের হঠাৎ হাসপাতালে যাওয়া নিয়ে সোমবার একটি সম্পাদকীয় প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রের প্রভাবশালী দৈনিক ‘দ্য ওয়াশিংটন পোস্ট’। এতে প্রেসিডেন্টের হাসপাতালে গিয়ে মেডিকেল চেকআপের কারণ নিয়ে সন্দেহ প্রকাশ করা হয়। এরপরই ট্রাম্পের বুকের ব্যাথা এবং হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে গুজব ছড়িয়ে পড়ে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।