২০শে জানুয়ারি, ২০২০ ইং, সোমবার
২৫শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

ঝিনাইদহে রাস্তা থেকে ফুটফুটে নবজাতক উদ্ধার

প্রকাশিত: ৮:৪৬ পূর্বাহ্ণ , নভেম্বর ২৪, ২০১৯

ঝিনাইদহে রাস্তা থেকে ফুটফুটে নবজাতক উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে রাস্তার পাশ থেকে একটি ছেলে নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার মালিয়াট ইউনিয়নের ষাটবাড়ীয়া এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। সন্তানটির বাবা-মায়ের পরিচয় এখনও পাওয়া যায়নি।

মালিয়াট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য নান্নু হোসেন বলেন, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ষাটবাড়ীয়া গ্রামের মো. মুকুল জোয়ার্দারের বাড়ির সামনের রাস্তার পাশে নবজাতকটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

তিনি জানান, শিশুটিকে দেখতে এলাকার মানুষের ভিড় জমে যায়। কিন্ত ঠান্ডা আবহাওয়ায় কাঁপছিল শিশুটি। এমন অবস্থায় গ্রামের হারুন অর রশিদের স্ত্রী শারভিনা খাতুন মিলি শিশুটিকে কোলে তুলে নেন।

শারভিনা খাতুন জানান, মাইশা ও তানজিমা নামের আমার দুটি মেয়ে আছে। কোনো ছেলে সন্তান নেই। শিশুটিকে নিজের ছেলের মত করে লালন করব। এখন থেকে আমিই ওর মা।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মুহাম্মদ মাহফুজুর রহমান মিয়া জানান, নবজাতকটিকে কেউ রাস্তার পাশে ফেলে রেখে যায়। গ্রামবাসীর কাছ থেকে ঘটনাটি শোনার পর আমিসহ থানার আরও তিন অফিসার ঘটনাস্থলে যায়। সেখান থেকে নবজাতকটিকে নিয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে সুস্থ আছে। নবজাতকটি ষাটবাড়ীয়া গ্রামের মো. মুকুল জোয়ার্দ্দার ও তার স্ত্রীর হেফাজতে আছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।