২০শে জানুয়ারি, ২০২০ ইং, সোমবার
২৫শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

বরিশালে দ্বিতীয় শ্রেনির ছাত্রীকে ধর্ষণ!

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ , নভেম্বর ২৪, ২০১৯

বরিশালে দ্বিতীয় শ্রেনির ছাত্রীকে ধর্ষণ!

বরিশাল প্রতিনিধি : বরিশালে দ্বিতীয় শ্রেনির ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। গত ২২নভেম্বর জেলার হিজলা উপজেলার  গুয়াবাড়িয়া ইউনিয়নের চর নরসিংহপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শনিবার (২৩ নভেম্বর) হিজলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি ধর্ষণের শিকার ওই শিশুকে মুমূর্ষ অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রোববার (২৪ নভেম্বর) দুপুরে ঘটনার সত্যতা স্বীকার করে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানান, ওই গ্রামের এক দিনমজুরের মাদ্রাসায় পড়ুয়া দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় শনিবার শিশুর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

এজাহারের বরাত দিয়ে ওসি জানান, গত ২২ নভেম্বর সকাল ১০টার দিকে শিশুটি বাড়ির পাশের পানের বরজে কাছ দিয়ে যাচ্ছিলো। এসময় ওই পান বরজে শ্রমিকের কাজ করা একই গ্রামের ওয়াহেদ মাঝির পুত্র নাসির মাঝি (৩০) কৌশলে শিশুটিকে পান বরজের মধ্যে নিয়ে যায়। একপর্যায়ে শিশুর মুখ গামছা দিয়ে বেঁধে ধর্ষণ করা হয়। ধর্ষণের পর শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে তার দাদির কাছে ঘটনা খুলে বলে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।